সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

ছাতকে মিনি ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

ছাতকে মিনি ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

নিউজটি শেয়ার করুন

ছাতক প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে মিনি ফুটবল খেলাকে কেন্দ্র করে মুখোমুখি সংঘর্ষে মধ্যস্ততাকারী নারীসহ আহত হয়েছেন অর্ধশতাধিক লোকজন। তাদের মধ্যে আশঙ্কাজনক ১৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে গোবিন্দনগর গ্রামে মিনি ফুটবল খেলার মাঠে দুই ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে গ্রামে দুপক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, মিনি ফুটবল খেলা উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে খেলার পরিচালক শামীম আহমদ ও খেলোয়ার রাসেল আহমদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরেই একই গ্রামের কোনাপাড়ার মুজিবুর রহমান ও মাঝপাড়ার আরশ আলীর পক্ষের মধ্যে শুক্রবার দুপুরে দুঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষ থামতে গিয়ে লোক দা, রামদা লাঠির আঘাতে মধ্যস্ততাকারী নারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এ সংঘর্ষ চারদিকে ছড়িয়ে পড়লে গ্রামের মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে পুলিশ সহযোগিতায় পরিস্থিত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।

এ ঘটনায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১৪ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন নাজমুল, মেম্বার আলকার আলী, মাহবুর রহমান, আরশ আলী, রিয়াজ উদ্দিন, সাজ্জাদুর রহমান, জয়মালা বেগম, শিবলি বেগম, শামীম আহমদ, মিশকাত আলী, শফিক আহমদ, আল আমিন, বদরুল আহমদ, শিহাব উদ্দিনসহ ১৪ জন। বাকিদের কৈতক ও ছাতক হাসপাতালে ভতি করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ওসি আতিকুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ