সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৯ পূর্বাহ্ন

ছাতকে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ছাতকে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নিউজটি শেয়ার করুন

ছাতক প্রতিনিধি :: ছাতকে সরকারী ঢেউটিন ও নগদ টাকা আত্মসাতের অভিযোগে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হকের বিরুদ্ধে মামলা (নং-১৩) দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের ইসকন্দর আলীর পুত্র ফখর মিয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায, সুরমা নদী ভাঙ্গনে মুক্তিরগাঁও গ্রামের রাস্তার অনেকাংশই নদীগর্ভে বিলিন হয়ে যায়। চলাচলের রাস্তা মেরামত করতে গ্রামের অন্তত ৬টি পরিবারকে অন্যত্র সরে যেতে হয়। এসব পরিবারকে পূনর্বাসন করতে গ্রামবাসীর এক আবেদনের প্রেক্ষিতে ৬টি পরিবারের জন্য ১২ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩৬ হাজার টাকা বরাদ্ধ দেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এসব টিন ও টাকা আনুষ্ঠানিক বিতরণের জন্য স্থানীয় সাবেক চেয়ারম্যান নজরুল হকের জিম্মায় রাখা হয়। পরবর্তিতে টিন বিক্রি করে প্রাপ্ত টাকা ও নগদসহ সাকুল্য আত্মসাত করেন সাবেক এ চেয়ারম্যান। টিন ও টাকার বিষয়ে জানতে চাইলে সাবেক চেয়ারম্যান গ্রামবাসীকে হুমকী-ধামকী দিয়ে বিদায় করে দেন।

এ ছাড়া গ্রামের মসজিদের উন্নয়নের জন্য স্থানীয় সরকার কর্তৃক প্রদেয় ৪০ হাজার টাকা ও এমপিকে সংবর্ধনা দেয়ার জন্য গ্রামবাসীর সগ্রহের ৬০ হাজার টাকাও কৌশলে আত্মসাত করেছেন বলে সাবেক এ চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

ছাতক থানার এসআই আব্দুল মান্নান অভিযান চালিয়ে সন্ধ্যায় মুক্তিরগাঁও গ্রামে হানিফ আলীর স্ত্রী নূরজাহান বেগমের ঘর থেকে ২ বান্ডিল টিন উদ্ধার ও জব্ধ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ