রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:২২ পূর্বাহ্ন

ছাতকে ২২লাখ টাকার সরকারি চাল পাচারের চেষ্টা, আটক ২

ছাতকে ২২লাখ টাকার সরকারি চাল পাচারের চেষ্টা, আটক ২

নিউজটি শেয়ার করুন

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে ২২ লাখ টাকা মূল্যের সরকারি চাল বিভিন্ন ব্যবসায়ির কাছে বিক্রির চেষ্টাকালে ২ জনকে আটক করেছে পুলিশ। এসময় ৫৪মেট্রিক টন চাল উদ্ধার করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের গণক্ষাই গ্রামের দিলোয়ার হোসেনের বাড়িতে বস্তা পাল্টিয়ে ঐসব চাল বস্তা বদল করে ব্যবসায়ির কাছে উচ্চ মূল্যে বিক্রি করছে একটি চক্র।

এসময় চালের বস্তা পাল্টানোর সাথে জড়িত গণক্ষাই গ্রামের খোয়াজ আলীর পুত্র সুজন মিয়া (২৫)সহ ৩ শ্রমিক পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক মখলিছুর রহমানের পুত্র মাসুক আহমদও তার সহযোগি বাঁশখালা গ্রামের মৃত হাজি ফজর আলীর পুত্র রূপা মিয়াকে আটক করে।

এব্যাপারে গণক্ষাই গ্রামের কালা মিয়া, শামছুল ইসলাম, আব্দুল আহাদ ও আরজ আলীসহ গ্রামবাসি জানান, গণক্ষাই গ্রামের দিলোয়ার হোসেনের বাড়িতে দীর্ঘদিন থেকে মাসুকের নেতৃত্বে একটিচক্র সরকারি চালের বস্তা বদল করে বিক্রি করে আসছে। এরআগে গ্রামবাসির পক্ষ থেকে বিভিন্ন সময় এর প্রতিবাদ করা হয়েছে।

এব্যাপারে এসআই অরুন কুমার দাস জানান, গণক্ষাই গ্রামের একটি বাড়িতে বেশ কয়েক টন সরকারি চাল পাওয়া যায়।

নির্বাহী অফিসার মোহাম্মদ নাছির উল্লাহ খান জানান, পিআইসির সভাপতি গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমানের কাছে ৪৮মে.টন চাল ৩টি ডিওর মাধ্যমে বরাদ্ধ দেয়া হয়েছে। এঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে অভিযোগ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সুনামগঞ্জ সহকারি পুলিশ সূপার (ছাতক-দোয়ারা জোন) মো. দোলন মিয়া জানান, গণক্ষাই এলাকায় একটি বাড়িতে সরকারি চালের বস্তা পরিবর্তনের ঘটনা জেনে তিনি পুলিশ পাঠিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ