বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে একই মঞ্চে জনতার মুখোমুখি আ.লীগ ও বিএনপির প্রার্থী

জগন্নাথপুরে একই মঞ্চে জনতার মুখোমুখি আ.লীগ ও বিএনপির প্রার্থী

নিউজটি শেয়ার করুন

জগন্নাথপুর প্রতিনিধি :: সুশাসনের জন্য নাগরিক সুজনের উদ্যোগে জগন্নাথপুরে জনতার মুখোমুখি অনুষ্ঠানে এক মঞ্চে উঠে কুলাকুলি করলেন আওয়ামীলীগ প্রার্থী অর্থ পরিকল্পনা প্রতি মন্ত্রী এমএ মান্নান ও ধানের শীষের প্রার্থী সাবেক এমপি জমিয়ত নেতা মাওলানা শাহীনুর পাশা চৌধুরী। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে অঙ্গীকার করেছেন সুনামগঞ্জ -৩ (জগন্নাথপুর -দক্ষিন সুনামগঞ্জ) আসনের তিনজন প্রার্থী।

শুক্রবার বিকেলে সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠানে এ অঙ্গীকার করেন তাঁরা। সুনামগঞ্জ -৩ আসনে এবার ছয়জন প্রার্থী অংশ নিয়েছেন তাদের মধ্যে আওয়ামীলীগের মোহাম্মদ আবদুল মান্নান ( নৌকা) ঐক্যফ্রন্টের প্রার্থী জমিয়ত উলামায়ে ইসলাম কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী (ধানের শীষ) জাকের পাটির প্রার্থী শাহাজাহান চৌধুরী (গোলাপফুল) জনগনের মুখোমুখি অনুষ্ঠানে অংশ নেন।

সুনামগঞ্জ-৩ আসনের প্রতিদ্বন্ধি প্রার্থীদের নিয়ে সুশাসনের জন্য নাগরিক সুজনের উদ্যোগে জনতার মুখোমুখি অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার।এ সময় প্রার্থীরা উপস্থিত জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সুনামগঞ্জ জেলা সুজনের সভাপতি অ্যাডভোকেট হোসেন তৌফিক চৌধুরী এর সভাপতিত্বে ও সুজনের সিলেট বিভাগের সমন্নয়ক আব্দুল আলীম এর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য দেন সুজন সুনামগঞ্জ জেলার সাধারন সম্পাদক আলী হায়দার,সুজনের সম্পাদক বদিউল আলম মজুমদার, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আবদুল মান্নান, ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী ও জাকেরপার্টির প্রার্থী শাহাজাহান চৌধুরী।

তিন প্রার্থী ৫ মিনিট করে দেয়া বক্তব্যে নির্বাচনী এলাকার উন্নয়নে নানা প্রতিশ্রæতি তুলে ধরেন। পৌর শহরের আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করে সুজন জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ দুই উপজেলা কমিটি। এ সময় আসনের ৩ এমপি প্রার্থী জনগণের মুখোমুখি হন। প্রার্থীরা হলেন আ.লীগের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান (নৌকা), ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী (ধানের শীষ) ও জাকের পার্টির শাহজাহান চৌধুরী (গোলাপফুল)। প্রার্থীরা নির্বাচিত হলে কে কি করবেন জনগণের মুখোমুখি হয়ে তাদের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন এবং উপস্থিত জনগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রার্থীরা।

এর আগে অবাধ, নিরপেক্ষ ও সুষ্টু নির্বাচনের লক্ষে পরস্পরের হাত ধরে ৩ প্রার্থীকে অঙ্গিকার করান সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুজন জেলা সাধারণ সম্পাদক আলী হায়দার। সুজন সম্পাদক বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আওয়ামীলীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, জমিয়ত, খেলাফত মজলিস সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী সহ বিপুল সংখ্যক জন সাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ