সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১৬ অপরাহ্ন

জনগণ ভাওতাবাজিতে আর বিভ্রান্ত হবে না: মিজান চৌধুরী

জনগণ ভাওতাবাজিতে আর বিভ্রান্ত হবে না: মিজান চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, নির্বাচনের দোরগোড়ায় এসে আওয়ামী লীগের প্রার্থী বিভিন্ন সড়কে মাটি ফেলে ভোট চাইছেন, বিদ্যুতের খুঁটি লাগাচ্ছেন। তিনি বিজয়ী হলে গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে, সড়কের কাজ সম্পন্ন করে দেওয়া হবে এসব প্রতিশ্রুতি দিচ্ছেন। জনগণ ভাওতাবাজির প্রতিশ্রুতিতে আর বিভ্রান্ত হবে না।

মিজানুর রহমান চৌধুরী ভোটারদের উদ্দেশ্যে বলেন, গত ১০ বছরে ছাতক-দোয়ারায় একটি নতুন পাকা সড়ক নির্মাণ করতে পারেননি। ব্রিজ-কালভার্টে ভয়াবহ অবস্থা ধারণ করেছে। মোটা তাজা প্রকল্প হাতে নিয়েছেন ঠিকই কিন্তু কোনো উন্নয়ন করেননি। নিজে আর নেতাকর্মীদের মোটা তাজা করেছেন। বিএনপি সরকার নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে ভিতরে গত ১৫ বছরের চেয়েও অধিক এলাকার উন্নয়ন করা হবে।

তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন মতবিনিময় সভা ও পথসভায় বক্তব্যে এসব কথা বলেন।

ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের তবদখুরমা গ্রাম, মানিকগঞ্জ বাজার, নোয়াগাও, ভুইগাও, জাতুয়া বাজার, চেচান বাজার, উত্তর খুরমা ইউনিয়নের কাঞ্চনপুর বাজার, জাউয়া বাজার ইউনিয়নের দক্ষিণ বড়কাপন পয়েন্ট, বড়কাপন বাজার, কপলা বাজারে মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়।

বিভিন্ন মতবিনিময় ও পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, উত্তর খুরমা ইউপি বিএনপি সভাপতি আবু নছর, দক্ষিণ খুরমা ইউপি বিএনপির সাবেক সভাপতি আজিজুর রহমান, উত্তর খুরমা ইউপি বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা বিএনপি নেতা সিরাজ মিয়া,জেলা যুবদল নেতা আজিজুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সদরুল আমিন সোহান, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবাায়ক মুজাহিদুর রহমান হিরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ