বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৩ পূর্বাহ্ন

জনবান্ধব আ.লীগ সরকারকে ক্ষমতায় আনতে আবারো নৌকায় ভোট দিন: ইমরান 

জনবান্ধব আ.লীগ সরকারকে ক্ষমতায় আনতে আবারো নৌকায় ভোট দিন: ইমরান 

নিউজটি শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেট-৪ আসনের বাংলাদেশ আওয়াম লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড দেখে দিশেহারা হয়ে পড়েছেন বিএনপির প্রার্থী ও কর্মী সমর্থকরা। আওয়ামী লীগের সরকারের নীতি হলো জনগণের জান মালের নিরাপত্তা এবং কাঙ্ক্ষিত সেবা দেয়া। এ দেশের শাসন ব্যবস্থায় যতবারই আওয়ামী লীগ ছিল ততোবারই জনগণের জন্য উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। আওয়ামীলীগের এই উন্নয়ন তৎপরতা এবং জনবান্ধব ও সেবার মানসিকতার কারণে এদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় নিয়ে আসে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়র নয়াখেল গ্রামের নজরুল ইসলামের বাড়ি, খলাগ্রাম, পাঁচসেউতি বাজার, বাঘের সড়ক বাজার, বার্কিপুর, আব্দুল মহল ঈদগাহ, কোওর বাজারে পথসভা শেষে লাফনাউট বাজারে এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের বিগত ১০ বছরের উন্নয়ন চিত্র দেখলে জনগণ উৎসাহিত হয়ে আবারো নৌকায় ভোট দেবে। সিলেট-৪ আসনের সর্বত্রই সর্বক্ষেত্রে উন্নয়ন বাস্তবায়িত হয়েছে এবং আগামীতে এই চলমান উন্নয়ন তৎপরতা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বস্তরের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে গোয়াইনঘাট, জৈন্তা, কোম্পানিগঞ্জের অসমাপ্ত উন্নয়নের পরিসমাপ্তির জন্য নৌকা মার্কাকে বিজয়ী করুন।

৫নং আলীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অলি উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীম, উপজেলা আওয়ামী লীগ নেতা ইউ পি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫নং আলীরগাঁও ইউ পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া, বাবু সুভাস চন্দ্র পাল ছানা, আরশ আলী কালা মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা এম নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, যুবলীগ নেতা সোহেল আহমদ, মোশাহিদ আলী, জহুরুল ইসলাম, নাজিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগ নেতা নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা ইনসাদ হোসেন রাজীব, মাহফুজুল কিবরিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ