বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:২০ পূর্বাহ্ন

জবানবন্দি প্রত্যাহার চেয়ে মিন্নির আবেদন

জবানবন্দি প্রত্যাহার চেয়ে মিন্নির আবেদন

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আদালতে দেওয়া ১৬৪ ধারার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার চেয়ে বরগুনার আদালতে আবেদন করেছেন আয়শা সিদ্দিকা মিন্নি। আজ বুধবার সকালে আদালতে মিন্নির উপস্থিতিতে তার আইনজীবী এই আবেদন করেন।
মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম সাংবাদিকদের বলেন, এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার মিন্নি তার জবানবন্দি প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন। মূল নথি নিম্ন আদালতে না আসায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজী এই আবেদন শুনানির জন্য আগামী ১৪ই আগস্ট পরবর্তী তারিখ ধার্য করেছেন বলে জানান তিনি।

আজ সকাল সাড়ে ১০টার দিকে রিফাত শরীফ হত্যা মামলার আসামি তার স্ত্রী মিন্নিসহ ১৪ আসামিকে আদালতে আনা হয়। প্রথমে ১৩ আসামি এবং পরে মিন্নিকে পৃথকভাবে আদালতে হাজির করা হয়। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ১০টা ৪১ মিনিটে মিন্নিকে প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে গতকাল মঙ্গলবার মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেন বরগুনা জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামান। ২৩শে জুলাই মিন্নির পক্ষে ওই জামিন আবেদন করা হয়েছিল।

উল্লেখ্য, গত ২৬শে জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে।
এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এতে প্রধান সাক্ষী করা হয় রিফাত শরীফের স্ত্রী মিন্নিকে। মামলা দায়েরের পর এই হত্যাকাণ্ডে মিন্নি জড়িত থাকার অভিযোগ উঠে। পরবর্তীতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ