বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৬:১৮ পূর্বাহ্ন

জামায়াত-বিএনপির ষড়যন্ত্র এখনও শেষ হয়নি: নাসিম

জামায়াত-বিএনপির ষড়যন্ত্র এখনও শেষ হয়নি: নাসিম

মোহাম্মদ নাসিম- ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি-জামায়াত আপাতত নিষ্ফ্ক্রিয় হলেও তাদের ষড়যন্ত্র এখনও শেষ হয়ে যায়নি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যত সফল হবেন, এই ষড়যন্ত্র ততই গভীর হবে। তাই মুক্তিযুদ্ধের পক্ষশক্তির সবার সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী প্রজন্ম লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। নাসিম বলেন, কোনো বাহিনী নয়, তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি। এই শক্তির ওপর নির্ভর করেই আওয়ামী লীগ সব চক্রান্ত রাজনৈতিকভাবে মোকাবেলা করতে সক্ষম হবে। আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও বিজয়ী হবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সার্বিকভাবে দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। জনগণই ষড়যন্ত্রকারী অপশক্তিকে রুখে দেবে। কেননা জনগণ এখন উন্নয়ন চায়, অগ্রগতি চায়, শান্তি চায়।

আওয়ামী প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ