সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

জালালাবাদে বিস্ফোরক মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার

জালালাবাদে বিস্ফোরক মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার আখালিয়ায় পুলিশের উপর হামলা ও বিস্ফোরক মামলার এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত সালেহ আহমদ (৪৫)। সে ফেঞ্চুগঞ্জ থানার চত্রিশ গ্রামের মৃত মিনার আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে নগরীর কাজিরবাজার থেকে জালালাবাদ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ঐ দিন দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. হারুনুর রশিদ।

তিনি আরো জানান, গত উপজেলা নির্বাচনে সিলেট সদর উপজেলার আখালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে দুই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ঐ দিন বিকেল ৩টার দিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভেজ আহমদ (বই) ও মকবুল হোসেন খানের (টিউবওয়েল) সমর্থকরা পরস্পরের বিরুদ্ধে জাল ভোট প্রদানের অভিযোগ করলে উত্তেজনা শুরু হয়। বিকেল পৌণে ৪টার দিকে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ সময় পুলিশের কর্তব্য কাজে বাঁধা প্রদান ও হামলা চালিয়ে সরকারী কর্মকর্তাদের আহত এবং বিস্ফোরক ঘটানোর অপরাধে জালালাবাদ থানায় মামলা দাখিল করা হয়। যার নং ১৮(০৩) ১৯ ইং। এই মামলায় এজারে ২৪ নম্বর আসামী ছিলেন সালেহ।

ওসি জানান, মামলা দায়েরের পর থেকে সালেহ পলাতক ছিলেন। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কাজিরবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

জালালাবাদ থানার এসআই লোকমান আহমদ জানান, সালেহ’র বিরুদ্ধে এসএমপি’র তিনটি থানায় মামলা রয়েছে। আর সেই মামলাগুলোতে তিনি পলাতক ছিলেন। বৃহস্পতিবার নগরীর কাজিরবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, সিলেট মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় সালেহের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। মামলাগুলো হলো, আইনশৃংঙ্কলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে কোতয়ালি থানার মামলা নং ১৮/৩৫৩, বিশেষ ক্ষমতা আইনে শাহপরাণ (রহ.) থানার মামলা নম্বর ২(৬)১৮ ইং, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে জালালাবাদ থানার ১১/১৭১।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ