সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:৩৭ অপরাহ্ন

জিয়াউর রহমান মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছেন : হানিফ

জিয়াউর রহমান মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছেন : হানিফ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, জিয়াউর রহমান ভুয়া মুক্তিযোদ্ধাদের তালিকাভুক্ত করে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছেন। তার স্ত্রী খালেদা জিয়া ৩০ লাখ শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক সৃষ্টি করে মুক্তিযুদ্ধকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করেছেন। তারা যতই চেষ্টা করুন না কেন মুক্তিযুদ্ধের ইতিহাসকে মুছে ফেলা যাবে না।

বুধবার ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে মুজিবনগর আম্রকাননে শেখ হাসিনা মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

আমির হোসেন আমু বলেন, বাংলাদেশে যা কিছু অর্জিত হয়েছে তার সবই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন দল আওয়ামী লীগের মাধ্যমে হয়েছে। এখনো আওয়ামী লীগ সরকারই দেশের উন্নয়ন করে যাচ্ছে।

এতে আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এসএম কামাল, খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য শাহীদুজ্জামান খোকন, সাইফুজ্জামান শিখর এমপি ও আব্দুর রহমান এমপি প্রমুখ।

এর আগে দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা প্রশাসক আতাউল গনি মুজিবনগর স্মৃতিসৌধে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের আনুষ্ঠানিকতা শুরু করেন। এরপর সকাল ৯টায় মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ