বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৫ পূর্বাহ্ন

জুড়ীতে চলছে দেবর-ভাবির লড়াই!

জুড়ীতে চলছে দেবর-ভাবির লড়াই!

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি :আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের যাচাই বাছাই পর্ব শেষ। ২য় ধাপে আগামী ১৮ মার্চ মৌলভীবাজারের ৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মৌলভীবাজারের জুড়ীতে এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী হয়েছেন একই পরিবারের দু’জন। তারা সম্পর্কে একে অপরের দেবর ও ভাবি।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার একদিকে যেমন দেবর নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন, অপরদিকে ভাবিও তার সঙ্গীদের নিয়ে এক প্রান্ত থেকে অপর প্রান্তে ব্যস্ত সময় পাড় করছেন।

ওই দুই দেবর-ভাবি হলেন- জুড়ী উপজেলার প্রথম চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মুহিত আসুকের স্ত্রী, জুড়ী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গুলশান আরা মিলি এবং তারই দেবর স্বতন্ত্র প্রার্থী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।

গত সোমবার গুলশান আরা মিলি এবং এম এ মোঈদ ফারুক জুড়ী উপজেলা সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বণিকের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিকে একই পরিবার থেকে চেয়ারম্যান পদের জন্য দুই প্রার্থী হওয়ায় উপজেলা জুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে। এ দুই প্রার্থী ছাড়াও অপরপ্রার্থী হলেন জুড়ী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ