বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৪২ পূর্বাহ্ন

জুড়ীতে ব্যাটারীচালিত রিক্সা বন্ধের দাবিতে মানববন্ধন

জুড়ীতে ব্যাটারীচালিত রিক্সা বন্ধের দাবিতে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

জুড়ী প্রতিনিধি:মৌলভীবাজারের জুড়ীতে ব্যাটারীচালিত রিক্সা বন্ধের দাবিতে মানববন্ধন করেছে সিএনজ চালক সমিতি।

বুধবার(১৮সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা চত্বরে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলা সিএনজ চালক সমিতির সভাপতি মতিউর রহমান চুনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি পাবেল আহমদ।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন জেলার সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম। মানববন্ধনে আরও বক্তব্য রাখেন উপজেলা সাধারণ সম্পাদক মাসুক মিয়া, সহ-সভাপতি ফয়জুর রহমান কালা, খুরশেদ আহমদ গাজী।

এছাড়া সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ মানববন্ধনে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্ত্যরা ১০দিনের আল্টিমেটাম দিয়ে বলেন, সরকার ও হাইকোর্ট ব্যাটারী চালিত রিক্সা অবৈধ ঘোষণা করে তা বন্ধে পদক্ষেপ নিতে পুলিশ ও প্রশাসনকে নির্দেশ দেন। কিন্তু প্রায় দুই মাসেও তা বাস্তবায়ন হচ্ছে না। আগামী দশ দিনের মধ্যে তা বাস্তবায়ন না করলে আইন প্রতিষ্ঠার জন্য আমরা আইন হাতে তুলে নিতে বাধ্য হব বলেও বক্ত্যরা হুশিয়ারি দেন।

বক্তারা আর বলেন, ব্যাটারী চালিত রিক্সা চালকদের সাথে আমাদের কোন বিরোধ নেই। কিন্তু জুড়ীতে তিন শতাধিক রিক্সায় বারশ’ ব্যাটারী রয়েছে। সন্ধ্যার পর এই ব্যাটারীগুলোতে বৈধ/অবৈধ ভাবে চার্জ দেয়া হয়। যার ফলে সন্ধ্যার পর পুরো উপজেলায় বিদ্যুতের ভোল্টেজ কমে যায়। ফ্যান চলে না, বাতিও জ্বলে না। এতে করে প্রচন্ড গরমে একদিকে মানুষ অতীষ্ট, অন্যদিকে ছাত্র ছাত্রীদের লেখাপড়া বিঘ্নিত হচ্ছে। এমতাবস্থায় জরুরী ভিত্তিতে এই অবৈধ রিক্সা চলাচলা বন্ধ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ