বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:১০ পূর্বাহ্ন

জৈন্তাপুরে ডাকাত, গরু চোরসহ গ্রেফতার ৯

জৈন্তাপুরে ডাকাত, গরু চোরসহ গ্রেফতার ৯

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি :জৈন্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে ডাকাত, মাদক ব্যবসায়ীসহ ৫ জন ও স্থানীয় জনতার হাতে চার গরু আটকের খবর পাওয়া গেছে। রোববার রাত ও সোমবার সকালে র‌্যাব ও থানা পুলিশের পৃথক অভিযান পরিচালনা করা হয়। সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) খান মো. মাঈনুল জাকির।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তরকাঞ্জর গ্রামে অভিযান পরিচালনা করে মৃত হরমুজ আলী বাটুলের ছেলে মনতাসির আলী গগন (৫৫) নামের চিহ্নিত ডাকাত সদস্যকে আটক করা হয়। আটককৃত গগন ডাকাতের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এদিকে জৈন্তাপুর মডেল থানার এ.এস.আই মনির এর নেতৃত্বে সঙ্গীয় ফৌস নিয়ে উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের দলইপাড়া বাঘেরখাল গ্রামে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে জিআর ২২২/১৭ মামলার পলাতক আসামী মৃত আব্দুল মালিকের ছেলে আব্দুল হান্নান (৩২) কে আটক করা হয়।
অপরদিকে র‌্যাব-৯ এর অভিযানে উপজেলার চারিকাটা ইউনিয়নের বালীদাঁড়া (সিঙ্গারির পার) এলাকা হতে ৩ জন ইয়াবা ব্যবসায়ী কে ৩৭৬ পিছ ইয়াবা সহ আটক করে জৈন্তাপুর মডেল থানায় সোপর্দ্দ করা হয়। আটককৃতরা জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের সরুফৌদ গ্রামের মোঃ ফারুক আহমদের ছেলে রাসেল আহমদ (২২), নয়াখেল দক্ষিণ গ্রামের মো. আব্দুর রবের ছেলে মো. মোখলেছুর রহমান (২৪) ও কানাইঘাট উপজেলার বড়বন্দ সিঙ্গারীরপাড় গ্রামের সামছুল হকের ছেলে মো. আনছার আলী (১৮)।
জৈন্তাপুর মডেল থানার (ওসি) খান মো. মইনুল জাকির বলেন- গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে চিহ্নিত ডাকত দলের ১ সদস্য সহ থানা পুলিশ ২ জনকে আটক করি। অপরদিকে ইয়াব সহ র‌্যাবের হাতে আটক ৩ জনকে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এছাড়া উপজেলার চিকনাগুল ইউনিয়নে পানিছরা এলাকায় গরু চোরি করার প্রক্কালে স্থানীয় জনতা ৪ জন গরুচোরকে আটক করে গণধোলাই দেয়।পরে স্থানিয় এলাকাবাসী সকাল ৮ টার দিকে জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশের এস.আই আজিজুল ইসলাম সঙ্গীয় ফৌস নিয়ে ঘটনাস্থলে পৌছালে এলাকাবাসী আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয়। আটককৃতরা হল ফেঞ্চুগঞ্জ উপজেলার কাটালপুর তেরাকুরী গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল আহাদ আব্দুল্লাহ (২৬), ফেঞ্চুগঞ্জ কাটালপুর গ্রামের জহির আলীর ছেলে জুবের আহমদ (২০), ফেঞ্চুগঞ্জ কাটালপুর উত্তরপাড়া গ্রামের মৃত কমর উদ্দিনের ছেলে সালাহ উদ্দিন (২৬) ও ফেঞ্চুগঞ্জ উপজেলার কাটালপুর হাজিগঞ্জ গ্রামের মৃত মিছির আলীর ছেলে ইসকন্দর আলী উরফে ইসা মিয়া (৫০)।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মইনুল জাকির বলেন- খুব সকালে খবর পেয়েই থানা পুলিশকে ঘটনাস্থলে পাটিয়েছি। এবং ৪ গরুচোর সদস্যকে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ