রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:০৪ অপরাহ্ন

জৈন্তায় সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের সোহেলের মৃত্যু

জৈন্তায় সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের সোহেলের মৃত্যু

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ সংবাদদাতা:: সিলেটের জৈন্তায় সিএনজি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহেল আহমদ (৩৫) নামে গোলাপগঞ্জের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। চলতি মাসেই সৌদিতে যাওয়ার কথা ছিল তার। বুধবার সকাল সাড়ে ১০টায় সিলেট-তামাবিল রোডের জৈন্তাপুর ডিগ্রী কলেজের সামনে ঘটে।

ঘটনার পরপরই স্থানীয়রা তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

তিনি গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউপির হাজীপুর ঘনশ্যাম গ্রামের মৃত পিতা মৃত আব্দুন নুরের পুত্র। ঘটনার পত্যক্ষদর্শী জৈন্তাপুর ডিগ্রী কলেজের অফিস সহকারী হারিছ উদ্দিন জানান, সকাল সাড়ে ১০টার দিকে সিলেটগামী মোটর সাইকেল (সিলেট-হ১৩-৭১০৪) ও সিএনজি অটোরিক্সা (সিলেট -থ-১২-৯৭৮৫) জৈন্তাপুর ডিগ্রী কলেজের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল আরোহী মাথায় গুরুতর আহত হন।

কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা তাকে তাৎক্ষনিক জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তিনি সৌদি প্রবাসী ছিলেন বলে স্বজনরা জানান। তিনি চলতি মাসে সৌদিতে ফেরার কথা ছিল। এ ব্যাপারে জৈন্তা মডেল থানার ওসি খাঁন মোহাম্মদ ময়নুল জাকিরের সাথে আলাপ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তার বয়স ৩৫ হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ