বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৬ পূর্বাহ্ন

ঝোপঝাড়ে’ রাত কাটছে কুলাউড়ার বিএনপি নেতাদের

ঝোপঝাড়ে’ রাত কাটছে কুলাউড়ার বিএনপি নেতাদের

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি:বিভিন্ন মামলার পরোয়ানা নিয়ে গ্রেপ্তার আতংকে পালিয়ে বেড়াচ্ছে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বিএনপির নেতাকর্মীরা। দিনের বেলায় বিচ্ছিন্নভাবে অনেকে গণসংযোগে অংশ নিলেও তারা রাত কাটাচ্ছেন যার যার এলাকার পার্শ্ববর্তী ফসলের মাঠ বা গাছের নিচে। কেউ কেউ দলবল নিয়ে রাত কাটাচ্ছেন বিভিন্ন হাওরে। শীতের রাতেও গ্রেপ্তার আতংকে ঘরে ফিরছেন না তারা।

বিএনপি নেতাদের অভিযোগ, প্রতীক বরাদ্ধের পর থেকেই মাঠে নামতে পারেননি তারা। উল্টো বিভিন্ন মামলায় পালিয়ে বেড়াতে হচ্ছে। তাদের অভিযোগ, সরকারের নির্দেশে বিভিন্ন মিথ্যা এবং গায়েবি মামলায় হয়রানী করা হচ্ছে। নেতাকর্মীকে গ্রেপ্তার করা হচ্ছে।

তবে নির্বাচনের দিন পর্যন্ত গ্রেপ্তার এড়িয়ে ভোটের দিন কেন্দ্রে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন এই নেতারা।

মৌলভীবাজারের-২ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সুলতান মুহাম্মদ মনসুর বলেন, গত কয়েকদিন বিভিন্ন মিথ্যা মামলায় কতজন নেতাকর্মীকে আসামী করা হয়েছে সে তথ্য চেয়ে পাচ্ছেন না। তবে, গণহারে তাদেরকে মামলায় জড়ানো হয়েছে। অতি উৎসাহী পুলিশ ইচ্ছে করেই এ কাজ করছে বলে অভিযোগ করেন তিনি।

মৌলভীবাজার যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল জানান, আমি নিজেও গত রাতে প্রায় ৩০ জন সঙ্গীকে নিয়ে হাওরে রাত কাটিয়েছি। সারা জেলায় কয়েক হাজার নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষকেও পালিয়ে বেড়াতে হচ্ছে। এই সংখ্যাটা সবচেয়ে বেশী কুলাউড়া উপজেলায়।

মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান বলেন, মিথ্যা এবং গায়েবি মামলার কারণে নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে। এমন নির্বাচন আর মামলা আমি আমার জীবনে দেখিনি, একটি স্বাধীন দেশে গণগ্রেপ্তার এড়াতে সাধারণ মানুষ এভাবে পালিয়ে বেড়াতে হচ্ছে যা দুঃখজনক। তিনি বলেন, যত হামলা মামলাই হোক কৌশলগত কারণে আমাদের নেতাকর্মীরা আড়ালে আছে ভোটের দিন কেন্দ্রে তাদের সরব উপস্থিতি ঘটবে।

এ বিষয়ে মৌলভীবাজারে জেলা পুলিশ সুপার শাহ জালাল বলেন, অযথা কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না, যাদের বিরুদ্ধে মামলা আছে, ওয়ারেন্ট আছে তাদেরকেই পুলিশ গ্রেপ্তার করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ