সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১৩ অপরাহ্ন

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে উইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ। সোমবার (১৭ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন টাইগার দলপতি সাকিব আল হাসান। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়।

টি-টোয়েন্টিতে বড় দলগুলোর একটি ওয়েস্ট ইন্ডিজ। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে সবচেয়ে সফল তারাই। অর্জনে খাতায় আছে দু’টি বিশ্বকাপ ট্রফি। উইন্ডিজের তুলনায় বাংলাদেশের কিছুই নেই। বর্তমানে আইসিসির র‌্যাঙ্কিংয়ে ক্যারিবীয়দের অবস্থান যেখানে ৭ নম্বরে, ২৯ রেটিং পয়েন্ট ব্যবধানে বাংলাদেশ যেখানে ১০ নম্বরে। অপ্রিয় সত্য কথাটি হলো, আফগানিস্তানের অবস্থানও এখন টাইগারদের ওপরে।

তবে মুখোমুখি লড়াইয়ে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ কিন্তু সমানে সমান! টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত ৯ ম্যাচে সমান চারটি করে ম্যাচ জিতেছে দু’দল। একটি ম্যাচ হয়েছে পরিত্যক্ত। পাঁচটি দ্বি-পাক্ষিক সিরিজে সমান দু’টি করে জিতেছে বাংলাদেশ আর ওয়েস্ট ইন্ডিজ।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহদি হাসান, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

শাই হোপ, এভিন লুইস, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কেমো পল, শেলডন কোটরেল, ওশানে টমাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ