বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১২ অপরাহ্ন

টিলাগড়ে জঙ্গি সন্দেহে সিকৃবির ৩ ছাত্র আটক

টিলাগড়ে জঙ্গি সন্দেহে সিকৃবির ৩ ছাত্র আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট নগরীর টিলাগড় থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন হিযবুত তাহরিরের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। আটক ৩ জনই সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের ছাত্র।

বুধবার রাত ১১টার দিকে এসব লিফলেট বিতরণকালে টিলাগড় এলাকা থেকে ৩ জনকে আটক করেছে শাহপরান (রহ.) থানা পুলিশ। তাদের তাদের কাছ থেকে বিপুল সংখ্যক লিফলেট উদ্ধার করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক লিফলেট উদ্ধার করা হয়। আটক ৩ জন হলো- আনোয়ারুল ইসলাম খোকন, জোবায়ের বাপ্পী এবং মাহফুজুর রহমান প্রতীক। এর মধ্যে আনোয়ারুল ইসলাম খোকন ভেটেরেনারি এনিম্যাল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের, জোবায়ের বাপ্পী এবং মাহফুজুর রহমান প্রতীক কৃষি অর্থনীতি ও ব্যবসা শিক্ষা অনুষদের ছাত্র।

জানা গেছে- বুধবার রাত ১১টার দিকে টিলাগড় এলাকায় লিফলেট বিতরণকালে ৩ জনকে আটক করে কাউন্সিলর অফিসে নিয়ে যান সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থসহ কয়েকজন নেতাকর্মী। পরে পুলিশে খবর দিলে তারা এসে এই ৩ জনকে লিফলেটসহ আটক করে নিয়ে যায়।

এদিকে ৩ হিযবুত তাহরির সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান (রহ.) থানার ওসি আক্তার হোসেন। তাদেরকে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ