সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৯ পূর্বাহ্ন

টেলিকনফারেন্সে সিলেটে ভোট চাইলেন ড. কামাল

টেলিকনফারেন্সে সিলেটে ভোট চাইলেন ড. কামাল

নিউজটি শেয়ার করুন

 ওসমানীনগর প্রতিনিধি :: পূর্ব নির্ধারিত সিডিউল অনুযায়ী সোমবার বিকেলে সিলেটের ওসমানীনগর উপজেলায় জনসভায় যোগ দেয়ার কথা ছিল জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের। কিন্তু রাজধানীতে জরুরি প্রেসকনফারেন্স থাকায় তিনি সিলেটে আসতে পারেননি। ঢাকা থেকে টেলিকনফারেন্সে মাত্র ৩০ সেকেন্ড বক্তব্য দিয়েছেন ড. কামাল।

টেলিকনফারেন্সের মাধ্যমে ড. কামাল হোসেন ওসমানীনগর-বিশ্বনাথ উপজেলা নিয়ে গঠিত সিলেট-২ আসনে গণফোরামের প্রার্থী দলটির প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে উদীয়মান সূর্য’ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। গণতন্ত্র রক্ষার স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান।

এদিকে ড. কামাল হোসেনসহ গণফোরামের নেতৃবৃন্দ সিলেটে না আসায় হতাশ হয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

পূর্ব নির্ধারিত সিডিউল অনুযায়ী সোমবার দুপুরে সিলেটের ওসমানীনগরে গোয়ালাবাজারে গণফোরামের প্রার্থী মোকাব্বির খানেরস মাবেশে আসার কথা ছিল কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের। তারা প্রচারণায় অংশ নেওয়ারও কথা ছিল।

জনসভায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরও যোগ দিচ্ছেন এমন গুঞ্জন ছিল এলাকাতে। কিন্তু মির্জা ফখরুল ইসলামও আসেননি। সমাবেশে উল্লেখযোগ্য উপস্থিতিও ছিলনা বিএনপির নেতাকর্মীদেরও। স্টেজেও চেয়ার খালি দেখা গেছে।

স্থানীয় বিএনপির একাধিক নেতাকর্মী জানান, মোকাব্বির আলী উদীয়মান সূর্য প্রতীকের নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি কেন্দ্র থেকে এখনও আমরা অবগত নই। স্থানীয় বিএনপির সাথেও মোকাব্বির খান কোনরূপ আলোচনাও করেননি। সোমবারে ঐক্যফ্রন্টের সভা সম্পর্কে আমরা কিছুই জানি না।

বিএনপি নেতাকর্মীরা জানান, ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনার প্রার্থীতা ফিরে পাওয়ার অপেক্ষায় আছি আমরা। প্রার্থীতা ফিরে পেলে আবারো বিএনপি ধানের শীষে প্রতীকে প্রচারণা করবে। এখানে উদীয়মান সূর্য প্রতীকে বিএনপি সমর্থন দেওয়ার প্রশ্নই উঠে না।

এ ব্যাপারে গণফোরাম থেকে উদীয়মান সূর্য প্রতীকের প্রার্থী মোকাব্বির আলী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা আমাকে ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করছেন। স্থানীয় বিএনপি কি বলছে সে বিষয়টি আমি অবগত নই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ