সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:০২ অপরাহ্ন

ট্রাফিক ক্যাম্পেইন, সিলেটে ২৫৩ মোটরযানের বিরুদ্ধে মামলা

ট্রাফিক ক্যাম্পেইন, সিলেটে ২৫৩ মোটরযানের বিরুদ্ধে মামলা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট নগরীতে চলছে ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন। সপ্তাহে একদিন (শনিবার) এ ট্রাফিক ক্যাম্পেইন পরিচালনা করছে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। এরই ধারাবাহিকতায় শনিবার (২৯ সেপ্টেম্বর) ফের সিলেট নগরীতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০ টা থেকে চৌহাট্টা পয়েন্ট, জিন্দাবাজার পয়েন্ট, সুবিদবাজার পয়েন্ট ও আম্বরখানা পয়েন্টসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযানে নামে সিলেট মহানগর পুলিশ (ট্রাফিক)।

এসময় তারা বিভিন্ন স্কুল-কলেজের রোভার স্কাউট, বিএনসিসি সদস্যদের নিয়ে সচেতনতামূলক প্রচারণায় চালায়।

এসএমপির ট্রাফিক সুত্র জানায়- দিনব্যাপী এ ক্যাম্পেইনে যাদের হেলমেট এবং লুকিং গ্লাস নেই তাদেরকে সতর্ক করা হয়। এর পাশাপাশি কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অভিযোগে ১১৩টি মোটর সাইকেল এবং ১৪০টি বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়। এছাড়া আটক করা হয়- ২৮ টি যানবাহন।

উক্ত ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (ট্র্রাফিক) তোফায়েল আহমেদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্র্রাফিক) নিকুলিন চাকমা, সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক) পলাশ রঞ্জন দে, সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. আশিদুর রহমান, মোহাম্মদ হাবিবুর রহমান (টিআই প্রশাসন), মোহাম্মদ হানিফ মিয়া (টিআই প্রসিকিউশন), আবু বক্কর শাওন (প্রসিকিউশন ইনচার্জ), প্রসিকিউশন সার্জেন্ট মো নূরুল হুদা মোড়ল ও প্রকাশ দেব নাথ প্রমুখ।

এর আগে গত ৮ সেপ্টেম্বর (শনিবার) সিলেটে মহানগর পুলিশের ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু হয়। ক্যাম্পেইন শুরুর সময় নগরবাসীকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানানোর পাশাপাশি মোটরযান চালককে তাদের নিজ নিজ যানবাহনের কাগজপত্র সাথে রাখা ও রাস্তা পারাপারে জনগণকে আইন মেনে চলারও আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ