রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৩৩ পূর্বাহ্ন

ট্রেন থেকে পালানো হত্যা মামলার আসামি সিলেটে গ্রেপ্তার

ট্রেন থেকে পালানো হত্যা মামলার আসামি সিলেটে গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সিলেটের আদালতে হাজিরা শেষে ঢাকায় ফেরার পথে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়া কিশোর হত্যা মামলার আসামি রাসেল ইসলামকে আটক করেছে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ।

পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়ার দীর্ঘ ১০ মাস পর মঙ্গলবার (২৩ এপ্রিল) সিলেট নগরীর শিবগঞ্জ বাজার এলাকা থেকে শাহপরান থানার সহায়তায় তাকে আটক করতে সক্ষম হয় শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ।

সিলেটের শিবগঞ্জ বাজার এলাকায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন সিরাজী।

জিআরপি পুলিশ এক প্রেস কনফারেন্সে জানায়, শ্রীমঙ্গল রেলওয়ে থানার মামলা নং-০১, তারিখ-১৭/০৭/১৮ ইং, ধারা-২২, পেনাল কোড এবং সিলেট শাহপরান (রহঃ) থানার মামলা নং-০৩, তারিখ-০২/০৭/১৮ইং, ধারা-৩০২/৩৪ দঃবিঃ এর এজাহারনামীয় পলাতক আসামি রাসেল ইসলাম (১৭), পিতা-মৃত আকমল মিয়া, সাং-ঠাকুরপাড়া (শিবগঞ্জ) থানা-শাহপরান (রহঃ) জেলা-সিলেট গত ১৭ জুলাই ঢাকা কিশোর উন্নয়ন কেন্দ্র টংগী, গাজীপুর থেকে সিলেট কোর্টে এসে হাজিরা শেষে পারাবত ট্রেনে ঢাকায় ফেরার পথে কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় ট্রেন থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায়। দীর্ঘ ১০ মাস পর শাহপরান থানার সহযোগিতায় তাকে আটক করে মৌলভীবাজারের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ