মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:২৪ পূর্বাহ্ন

‘ডাকসু নির্বাচনে যা হয়েছে তাতে আমরা হতাশ’

‘ডাকসু নির্বাচনে যা হয়েছে তাতে আমরা হতাশ’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দীর্ঘ ২৮ বছর পর ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় এ নির্বাচন নিয়ে সর্বমহলে এক ধরনের আগ্রহ ছিল। কিন্তু যে নির্বাচন হয়েছে তাতে আমরা হতাশ হয়েছি।

সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় জাতীয় ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ডাকসু নির্বাচনে ভোট ডাকাতির মাধ্যমে আবার প্রমাণিত হলো যে গোটা নির্বাচনী ব্যবস্থা ভেঙে পড়েছে। গতকাল উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে দেশের মানুষ ভোট দেয়নি। নীরব প্রতিবাদ করেছে।

বিএনপি মহাসচিব আরও বলেন, সুলতান মনসুর জনগণের সাথে প্রতারণা করেছে। আমরা তার সংসদ সদস্য পদ বাতিলের জন্য আইনগত ব্যবস্থা নেব।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইকবাল, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, মোকাব্বির খান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ