সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৭ পূর্বাহ্ন

ডাকসু ভিপি নুরের উপর ছাত্রলীগের হামলা

ডাকসু ভিপি নুরের উপর ছাত্রলীগের হামলা

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:ডাকসুর নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সহকর্মীদের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুর ২টার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র টিএসসিতে এই ঘটনা ঘটে।

দুপুরে সহকর্মীদের নিয়ে হাসপাতাল থেকে ঢাবি ক্যাম্পাসে আসেন নবনির্বাচিত ভিপি নুরুল হক। টিএসসিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি।

এ সময় মিছিল নিয়ে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা ডাকসু নির্বাচনে কোটা আন্দোলনকারীদের প্যানেলের সদস্যদের ওপর হামলা করেন। ছাত্রলীগ সেখানে কয়েকজনকে মারধর করেন এবং স্লোগান দেন।

এসময় ছাত্রদলের অপর একটি মিছিল এদিকে আসছিল। সেই মিছিলে থাকা ডাকসু নির্বাচনের সমাজসেবা পদে প্রতিন্দ্বন্দ্বিতাকারী ছাত্রদলের তৌহিদুর রহমানের মাথা ফেটে যায়।

টিএসসিতে অনেকটা ত্রিমুখী সংঘর্ষের মতো অবস্থার সৃষ্টি হয়।

এদিকে ছাত্রলীগের ধাওয়া খেয়ে টিএসসির সামনে বাম জোটের মিছিলের দিকে চলে যান নুর ও তার সহকর্মীরা। এরপর বাম জোটের ভিপি প্রার্থী লিটন নন্দী, বেনজীরসহ নুরদের মিছিল টিএসসি থেকে মিছিল ঢোকে ঢাবির ভেতরে। মধুর ক্যান্টিন সামনে দিয়ে কলা ভবনের দিকে যায় বিক্ষোভ মিছিল।

এরপর রাজু ভাস্কর্যের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নুর। সেখানে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হলে ছাত্রলীগ একটি সদস্য পদও পেত না। ছাত্রলীগকে একটি গুজব সংগঠন বলেও অভিহিত করেন তিনি।

একজন নির্বাচিত ছাত্র প্রতিনিধির উপর হামলারও নিন্দা জানান ডাকসুর এ নতুন ভিপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ