সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০১ অপরাহ্ন

ড. মোমেনের বাসায় যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দল

ড. মোমেনের বাসায় যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দল

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী, সাবেক কূটনীতিক ড. এ কে আব্দুল মোমেনের সাঙ্গে সাক্ষাৎ করেছে বাংলাদেশস্থ যুক্তরাষ্ট্র হাইকমিশনের একটি প্রতিনিধি দল। মঙ্গলবার বিকেল ৫টায় হাইকমিশনের ডেপুটি পলিটিক্যাল এন্ড ইকোনমিক কাউন্সিলর ড. চাদ এস পিটারসনের নেতৃত্বে দুই সদস্যের প্রতিনিধি দল নগরীর হাফিজ কমপ্লেক্সে তার বাসায় যান।

সেখানে ড. মোমেন তাদের সাথে কুশলবিনিময় করেন। প্রায় একঘন্টা অবস্থানকালে নির্বাচনের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন প্রতিনিধি দলের সদস্যরা । এসময় তার সাথে ছিলেন হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি (পলিটিক্যাল এ্যাফেয়ার্স) কাজী রুম্মান দস্তগীর।

ড. মোমেন দেশদর্পনকে জানান, যুক্তরাষ্ট্র হাইকমিশনের প্রতিনিধি দল তার কাছে জানতে চেয়েছে- আসন্ন নির্বাচনে তার কেমন প্রস্তুতি রয়েছে। নির্বাচনী প্রচারে জনগণের কাছে কী কী বিষয়ে তিনি গুরুত্ব দিচ্ছেন। এছাড়াও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী প্রচারে তারা কোন কোন বিষয়ে গুরুত্ব দিচ্ছে সে বিষয়েও তারা জানতে চায়।

প্রতিনিধি দল এসময় সিলেটের ঐতিহাসিক গুরুত্বের কথা উল্লেখ করে বলেছে, আগামী ৩০ ডিসেম্বর তারা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায়।

সিলেটের নির্বাচনী পরিবেশের প্রশংসা করে তারা বলেন, নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখতে প্রার্থীদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সিলেটের এই পরিবেশ বাংলাদেশের সব জায়গায় বিরাজমান থাকলে নির্বাচন আরো উৎসবমূখর হবে। বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে যুক্তরাষ্ট্র সবসময় পাশে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ