বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন

তারেককে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে: হানিফ

তারেককে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে: হানিফ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি-জামায়াত হলো বিষফোঁড়া। যতদিন তারা থাকবে বাংলাদেশের মানুষের ওপর ততদিন আঘাত করবে, উন্নয়ন ও অগ্রগতি বাধাগ্রস্ত করবে। বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে আমরা এই ক্যান্সার বিষফোঁড়াকে উপড়ে ফেলতে চাই’।

শনিবার (১১ মে) নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা নিয়ে আয়োজিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারেক রহমানকে খুনি, সন্ত্রাসী ও দুর্নীতিবাজ উল্লেখ করে মাহাবুবুল আলম হানিফ বলেন, ‘লন্ডনে বসে ষড়যন্ত্র করে কোনও লাভ হবে না। দেশে ফিরিয়ে এনে তার বিচার করবো ইনশাল্লাহ’।

তিনি বলেন, ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন- কর্ণফুলী টানেল ও পদ্মা সেতু দিয়ে জনগণের কোনো লাভ হবে না। তাদের লক্ষ্য হচ্ছে, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। তাদের মানসিকতাই উন্নয়নবিরোধী। ক্ষমতায় থেকে তারা দেশকে পিছিয়ে দিয়েছে। এখন বাইরে থেকে আঘাত করছে। দেশের যোগাযোগ ব্যবস্থা যত উন্নত হবে অর্থনীতি তত এগিয়ে যাবে’।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হানিফ বলেন, বিএনপির নেতাকর্মীরা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে, তাই মামলা হয়েছে। তারা আওয়ামী লীগের নেতাদের যখন প্রকাশ্যে গুলি করলো, বোমা মারলো, কুপিয়ে হত্যা করলো, তখন আপনার চোখের পানি কোথায় ছিল?

‘২১ আগস্ট নেত্রীর ওপর গ্রেনেড হামলা চালানো হলো। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বে কোথাও এমন হামলা হয়নি। তখন আপনার চোখের পানি কোথায় ছিল? সবে চোখের পানি আসা শুরু হয়েছে, আরও আসবে’ বলেন মাহাবুবুল আলম হানিফ।

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য আবদুল মতিন খসরু। উপস্থিত ছিলেন তথ‌্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, সমন্বয়ক নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সহ চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার নেতৃবৃন্দ।

এছাড়া সংসদ সদস্য নজরুল ইসলাম, এম এ লতিফ, মাহফুজুর রহমান মিতা, সাইমুম সরওয়ার কমল, উত্তর জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খানম ও খাদিজাতুল আনোয়ার সনি, আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ