রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৮ অপরাহ্ন

তাহিরপুরের এসিড সন্ত্রাসী মোজাম্মেল গ্রেফতার

তাহিরপুরের এসিড সন্ত্রাসী মোজাম্মেল গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সুনামগঞ্জের তাহিরপুরে চাঞ্চল্যকর এসিড অপরাধ দমন আইন মামলার চার্জশীট ভুক্ত পলাতক আসামী এসিড সন্ত্রাসী মোজাম্মেল আলম ভুঁইয়াকে দীর্ঘ পাঁচ বছর পর গ্রেফতার করেছেন র‌্যাব।

বৃহস্পতিবার ভোরে র‌্যাব-৯ সিলেটের একটি চৌকস টিম এএসপি ওবাইনের নেতৃত্বে রাজধানী ঢাকার রমনা থানার মগবাজার এলাকা থেকে বহুল আলোচিত সাইবার সন্ত্রাসী মোজাম্মেলকে অবশেষে গ্রেফতার করেন।

এসিড সন্ত্রাসী মোজাম্মেল আলম ভুইয়া তাহিরপুর উপজেলার বাদাঘাট গ্রাম ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র চতৃর্থ শ্রেনী কোয়ার্টারের বাসিন্দা আব্দুর রব ভূঁইয়ার ছেলে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৩০ মার্চ রাতে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদের চতুথর্ শ্রেণিতে পড়ূয়া ১১ বছরের মেধাবী স্কুল ছাত্র তাহিরপুর উপজেলার কামড়াবন্দ গ্রামে এক শিক্ষিকার বাসায় প্রাইভেট পড়া অবস্থায় অন্যান্য সহপাঠিদের সাথে প্রকৃতির ডাকে সারা দিতে বের হলে সড়কের উপর পুর্বে থেকে উৎপেতে থাকা মোজাম্মেল এসিড নিক্ষেপ করে। এতে স্কুল ছাত্রের মুখ মন্ডল ঝলসে দিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।

ঘটনার রাতে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে এসিডদগ্ধ স্কুলছাত্রকে তাহিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর সেখানে তার অবস্থা আরো আশংকাজনক হওয়ায় গভীররাতে সিলেট এমএজিও ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে শিশুসার্জারি বিভাগে উন্নত চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়।

পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে এসিড অপরাধ দমন আইনে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। যা তাহিরপুর থানায় মামলা নং-০৬।

মামলাটি অধিকতর তদন্ত শেষে থানা পুলিশ এসিড নিক্ষেপের ঘটনায় মোজাম্মেল আলম ভুইঁয়াকে অভিযুক্তকরে ২০১৪ সালের ৩০ মে আমলগ্রহকারি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করেন। মামলাটি জেলা ও দায়রা জজ আদালতে বর্তমানে বিচারাধীন রয়েছে।

অপরদিকে এসিড নিক্ষেপের ঘটনার রাত থেকেই মোজাম্মেল দ্বীর্ঘ পাঁচ বছর ২ মাস ২০ দিন যাবত দেশের বিভিন্ন স্থানে নিজেকে কখনো ফেসবুক/অনলাইন/টিভি সাংবাদিক এমডি মোজাম্মেল, জার্নালিস্ট মোজাম্মেল আলম ভুঁইয়া নামে ভুয়া ফেসবুক আইডি খুলে আবার ইউটিউবে চ্যানেল খুলে কখনও নিজেকে মডেল মিশেল কখনো নবাগত চিত্রনায়ক মিশেল নামে ছদ্দনাম ধারণ করে। পালিয়ে থেকেও নানা লোকজনকে প্রভাবিত করে বিভিন্ন কৌশলে প্রতারণার জালবিস্তার করে লাখ লাখ টাকা বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়। বিভিন্ন নাম দিয়ে ফেইক আইডি তৈরী করে এলাকার বিভিন্ন জনের নামে মিথ্যা অপপ্রচার করতো।

সে গ্রেফতার হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী।

অপরদিকে তার ভাই জাহাঙ্গীর আলম ভুইয়া গা ঢাকা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ