মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৯:৩৪ পূর্বাহ্ন

তাহিরপুরে নতুন পুলিশ সদস্যদের সংবর্ধনা

তাহিরপুরে নতুন পুলিশ সদস্যদের সংবর্ধনা

নিউজটি শেয়ার করুন

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে নতুন নিয়োগপ্রাপ্ত ৩৫ জন নতুন নারী ও পুরুষ পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২২ জুলাই) দুপুরে তাহিরপুর থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে ও এসআই আমির উদ্দিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত কনস্টেবলরা তাদের নিজেদের অভিব্যক্তি প্রকাশ করে দেশের জন্য জীবন বাজি রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বলেন, এ জেলায় বিভিন্ন স্তরের অসহায় ও গরিব পরিবারের অনেক সন্তান মাত্র একশ টাকায় তাদের যোগ্যতা ও মেধার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। এটি সুনামগঞ্জের ইতিহাসে একটি মাইলফলক। সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খানের মতো সৎ ও নীতিবান পুলিশ অফিসার এই বাহিনীতে আছেন বলেই পুলিশ বাহিনীর সদস্যরা এদেশের মাটি ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তিনি উপস্থিত সকল নবাগত পুলিশ সদস্যদের দেশের অসহায় ও নিরীহ জনগণের পাশে থেকে মাদক, জুয়া, মদসহ সকল অবৈধ কাজ নির্মূল করতে সততার সাথে দেশের জন্য কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

এ সময় এসআই দিপঙ্কর, এএসআই রেজাউর রহমান, আমির হোসেন, শিপু আহমদ, অপু, কনকন, যুবলীগ নেতা সাজিদ, মেম্বার প্রদীপ দাসসহ নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে সদ্য নিয়োগপ্রাপ্ত সংবর্ধিত সকল কনস্টেবল সদস্যদের মিষ্টিমুখ করানো হয় এবং তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। থানার ওসি নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্যদের পাশাপাশি তাদের অভিভাবকদের সঙ্গেও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ্য, তাহিরপুরে কনস্টেবল পদে ৩৫ জনের মধ্যে ৭ জন নারী নিয়োগ পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ