সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৫ পূর্বাহ্ন

তাহিরপুরে ব্যালট পেপার চুরির মামলায় আসামি ৩০০

তাহিরপুরে ব্যালট পেপার চুরির মামলায় আসামি ৩০০

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :: ভোট কেন্দ্রে ব্যালট পেপার চুরির অভিযোগে সুনামগঞ্জের তাহিরপুরে ৩০০ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. রেজাউল করিম বাদী হয়ে তাহিরপুর থানায় মামলাটি দায়ের করেন।

উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণকালে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালট পেপার চুরি ও সরকারি কর্মকর্তাদেরকে শারীরিকভাবে লাঞ্চিত করায় মামলাটি দায়ের করা হয়।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, মামলায় ২৫০-৩০০ জনকে অজ্ঞাত নামা আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার ভোট গ্রহণকালে দুপুর ১২টার দিকে দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র দখল করে এক প্রার্থীর এজেন্ট ও সমর্থকরা ব্যালপ পেপার ছিনিয়ে নিয়ে জাল ভোট বাক্সে ভরতে থাকে। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থীর এজেন্ট ও সমর্থকরা বাধা দিতে গেলে শুরু হয় সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শর্টগান থেকে ৪ রাউন্ড ফাঁকা গুলি করে।

পরিস্থিতির উন্নতি না হওয়ায় বেলা দেড়টার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেন তাহিরপুর উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।

রোববারের প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে এ উপজেলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে করুণা সিন্ধু চৌধুরী বাবুল ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ