মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০২:০৭ অপরাহ্ন

তিন দলের লক্ষ্য অভিন্ন : প্রথম জয়

তিন দলের লক্ষ্য অভিন্ন : প্রথম জয়

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:মাঝে একদিন বিরতিসহ ইতোমধ্যে পেরিয়ে গিয়েছে ৪ দিন, খেলা হয়েছে ৬টি ম্যাচ। অংশগ্রহণকারী সাত দলের সবাই খেলে ফেলেছেন অন্তত একটি ম্যাচ। গত আসরের রানারআপ ঢাকা ডায়নামাইটস এবং তৃতীয় সেরা দল কুমিল্লা ভিক্টোরিয়ানস খেলেছে দুই ম্যাচ, বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স খেলে ফেলেছে তিনটি ম্যাচ।

অন্তত একটি করে ম্যাচ জিতেছে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। তিন ম্যাচের মধ্যে দুইটি জিতেছে রংপুর। এখনো পর্যন্ত দুই ম্যাচের দুইটিই জিতেছে ঢাকা। এখনো জয়ের স্বাদ পায়নি সিলেট, খুলনা কিংবা রাজশাহীর মধ্যে কোনো দল।

আসরের চতুর্থ ম্যাচ ডে’তে আজ (বুধবার) মাঠে নামবে এখনো পর্যন্ত জয়ের দেখা না পাওয়া তিন দলই। দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। পরের ম্যাচে খেলবে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস।

এখনো পর্যন্ত ২ ম্যাচ খেলেও কোনো জয় পায়নি খুলনা। দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিলো গত আসরের চ্যাম্পিয়ন রংপুর এবং রানারআপ ঢাকা। প্রথম ম্যাচের রংপুরের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা গড়েছিল খুলনা। মাশরাফিদের করা ১৬৯ রানের জবাবে তারা থেমেছিল ১৬১ রানে। কিন্তু পরের ম্যাচে ঢাকার বিপক্ষে পাত্তাই পায়নি মাহমুদউল্লাহ রিয়াদের দল। ঢাকার ১৯২ রানের জবাবে তাদের ইনিংস গুটিয়ে যায় মাত্র ৮৭ রানে।

নিজেদের তৃতীয় ম্যাচে প্রথম জয়ের খোঁজে নামবে খুলনা, প্রতিপক্ষ তরুণ মেহেদি হাসান মিরাজের রাজশাহী কিংস। নিজেদের প্রথম ম্যাচে সুবিধা করতে পারেনি রাজশাহীও। শক্তিশালী ঢাকার বিপক্ষে তারা অলআউট হয়ে যায় ১০৬ রানে, পরাজয়ের ব্যবধান দাঁড়ায় ৮৩ রানের। খুলনার মতো রাজশাহীও বুধবার মাঠে নামবে নিজেদের প্রথম জয়ের লক্ষ্যে।

দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের প্রতিপক্ষ সিলেট সিক্সার্স। আসরের উদ্বোধনী ম্যাচেই বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডারসকে ৩ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে চিটাগং। সিলেটের বিপক্ষে নামার আগে তাই ফুরফুরে মেজাজেই থাকবেন মুশফিকুর রহিমরা।

কিন্তু স্বস্তিতে থাকার উপায় ডেভিড ওয়ার্নারের সিক্সার্সের। কেননা তারকাখচিত ব্যাটিং লাইনআপ গড়েও নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লার বিপক্ষে ১২৭ রানের বেশি করতে পারেনি সিলেট। পরে একদম শেষ ওভারে ম্যাচ হারতে হয়েছে ৪ উইকেটের ব্যবধানে। চিটাগংয়ের বিপক্ষে আজকের ম্যাচে সেই ব্যাটিং ব্যর্থতা ভুলে নতুন শুরু করে প্রথম জয়ের অপেক্ষায়ই থাকবে সিলেট সিক্সার্স।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ