শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:১২ পূর্বাহ্ন

তিন বছর পর সেঞ্চুরি পেলেন সৌম্য

তিন বছর পর সেঞ্চুরি পেলেন সৌম্য

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : প্রায় তিন বছর পর সেঞ্চুরি পেলেন সৌম্য সরকার। দীর্ঘদিন রান খরায় ভুগছিলেন বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার।

ঢাকা প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে শতক হাঁকান সৌম্য। রেলিগেশন লিগে বিকেএসপির তিন নম্বর মাঠে ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক। টস হেরে আগে ব্যাট করতে নামা অগ্রণী ব্যাংকের ইনিংস সূচনা করেন শাহরিয়ার নাফিস ও সৌম্য সরকার।

ব্যক্তিগত ২৪ রানে নাফিস আউট হলেও থামেন নি সৌম্য। একপ্রান্ত আগলে রেখে প্রতিপক্ষ বোলারদের শাষন করে যান। সালমান হোসেন, ধীমান ঘোষ ও ভারতীয় রিক্রুট ঋষী ধাওয়ানের সঙ্গে গড়ে তোলেন কার্যকরী জুটি। দীর্ঘদিন পর ছন্দ ফিরে পেয়ে সেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি সৌম্য। ১৫৪ রান করে থামেন তিনি। মাইশুকুর রহমানের শিকার হয়ে ফেরার আগে ১২৭ বলে এ বিস্ফোরক ইনিংস খেলেন তিনি।

৯টি চার আর ১১ টি ছয়ে সাজিয়েছেন তার কামব্যাক ইনিংস। ঘরোয়া ক্রিকেটে তার সবশেষ সেঞ্চুরি ২০১৫ বিসিএলে দক্ষিণাঞ্চলের হয়ে। ২৪ মে উত্তরাঞ্চলের বিপক্ষে ১২৭ রানের ইনিংস খেলেছিলেন তিনি। আর ঢাকা প্রিমিয়ার লিগে সর্বশেষ সেঞ্চুরি ২০১৪ সালে। আন্তর্জাতিক ও ঘরোয়া অঙ্গন মিলিয়ে প্রায় তিন বছর পর সেঞ্চুরির মুখ দেখলেন এ হার্ডহিটার।

সৌম্যর সেঞ্চুরিতে ৩৩৪ রানের পাহাড় গড়ে অগ্রণী। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান ঋষী ধাওয়ানের। ৬৫ বলে ৯ চার ও ১ ছক্কায় ৮০ রানের ঝড়ো ইনিংস খেলেন এ ভারতীয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ