শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১২:২৯ অপরাহ্ন

তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে: নাহিদ

তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে: নাহিদ

নিউজটি শেয়ার করুন

গোলাপগঞ্জ প্রতিনিধি:আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে তার ধারাবাহিকতা রক্ষা করতে হলে নেতৃমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার কোন বিকল্প নেই।

দেশ সামনে এগিয়ে চলছে। এ অগ্রযাত্রার ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আর এ জন্য প্রয়োজন তৃণমূল পর্যায় থেকে দলকে সু-সংগঠিত ও শক্তিশালী করা। দলকে শক্তিশালী করে দলীয় কর্মকান্ড আরো গতিশীল করতে হবে। তিনি শুক্রবার (১২ জুলাই) সকালে সিলেটের গোলাপগঞ্জে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত উপজেলা যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীর সাথে মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন।

নুরুল ইসলাম নাহিদ উপস্থিত সকল নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, সিলেটে জেলা যুবলীগের সম্মেনের আগে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলায় কমিটি গঠন করার জন্য কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী আমাকে অনুরোধ করেছেন। আমি আমার এলাকার নেতাকর্মীদের সাথে আলাপ করে জানাবো বলেছি। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি গঠনে যুবলীগ নেতাকর্মীদের আহবান জানান তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ, যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, সেলিম আহমদ, তাহের আহমদ তাজ্জুব, মাছুম আহমদ, ফয়ছল আহমদ। সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, আওয়ামীলীগ নেতা মাহমুদ হোসেন, ইবরাহীম আলী, আর্জমন্দ আলী, আলিম উদ্দিন বাবলু, রুমেল সিরাজ, মিজানুর রহমান মিজান, পৌর ছাত্রলীগের সাধারণ দেলোয়ার হোসেন দিপন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ