বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৩২ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশের হাতে মাদক ব্যবসায়ী আটক

দক্ষিণ সুরমায় গোয়েন্দা পুলিশের হাতে মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেটের দক্ষিণ সুরমার বারখলা থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা জানান, গতকাল বৃহস্পতিবার রাত প্র্রায় সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার বারখলাস্থ জয়নালের কলোনীতে অভিযান চালায় গোয়েন্দা পুৃলিশ। এসময় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৩১) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় ইয়াবা ও ফেনসিডিল সরবরাহ করে আসছিল।

আটক আলমগীর হোসেন (৩১) মোগলাবাজার থানার জালালপুর ইউনিয়নের রায়খাইল গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। সে বর্তমানে বারখলাস্থ জয়নালের কলোনীর ২য় তলার ভাড়াটিয়া হিসেবে থাকে।

এসআই মো. মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং- ১৭ তারিখ- ১৪/০৬/২০১৯খ্রিঃ ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/১৩(খ) রুজু হয় বলেও জানান জেদান আল মুসা।
শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ