মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমায় চোলাই মদও প্রাইভেট কারসহ ব্যবসায়ী আটক

দক্ষিণ সুরমায় চোলাই মদও প্রাইভেট কারসহ ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে নগরীর দক্ষিণ সুরমা এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার সকাল পৌনে ৭টায় দক্ষিণ সুরমা থানাধীন চাঁদনীঘাটস্থ আল তকদীর রেষ্ট হাউজের সামনে থেকে আসামীকে আটক করা হয়।

এ সময় আসামীর কাছ থেকে ৪শত লিটার চোলাই মদ উদ্ধার করে। এ সময় মাদক সরবরাহকারী প্রাইভেট কারটিকেও আটক করা হয়। আটককৃত ব্যবসায়ীর নাম মো. কামাল হোসেন (৪৮)। তিনি সিলেটের মোগলাবাজার থানার নইখাই গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে।

আটককৃত ব্যবসায়ী কামাল হোসেন মেট্রো-ক ০৩-৫১৬৯ নাম্বার প্রাইভেট কারে করে চোলাই মদ সরবরাহকালে গাড়িটির গতিরোধ করে। এ সময় গাড়ী চালককে গাড়ীর কাগজপত্র দেখাতে বললে কোন কাগজ দেখাতে না পারায় সন্দেহের সৃষ্টি হলে গাড়ীটি তল্লাশী করা হয়। তল্লাশীকালে গাড়ীর পিছনের সিটে পাঁচটি বড় বস্তার ভিতর সাদা প্লাস্টিকের পলিথিনে ভর্তি অনুমান ৪০০ (চারশত) লিটার চোলাই মদ উদ্ধার করে। যার মূল্য অনুমান এক লক্ষ বিশ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ