শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৫৩ অপরাহ্ন

দক্ষিণ সুরমায় বিনামূল্যে হিজমা চিকিৎসা প্রদান

দক্ষিণ সুরমায় বিনামূল্যে হিজমা চিকিৎসা প্রদান

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: দক্ষিণ সুরমার হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ও হিজমা এন্ড রুকিয়া ফাউন্ডেশনের সহযোগীতায় বিনামূল্যে হিজমা চিকিৎসা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমা উপজেলার আলমপুর গ্রামের আব্দুল সহিদের বাড়িতে গরীব ও অসহায়দের মধ্যে এই চিকিৎসা প্রদান উপলক্ষে ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র । তিনি বলেন, গরীব ও অসহায়দের সাহায্যার্থে বিত্তশালীরা এগিয়ে এলে সমাজ উপকৃত হবে। অসহায় মানুষরা সমাজের একটি অংশ। তাদেরকে বাদ দিয়ে সমাজের উন্নয়ন করা সম্ভব নয়। তাই বিত্তশালীরা সবসময় গরীব ও অসহায়দের পাশে থাকলে সমাজে তাল মিলিয়ে উন্নয়ন করা সম্ভব।

তিনি আরও বলেন, হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশন গরীব ও অসহায়দের মধ্যে হিজমা চিকিৎসার যে মহতী উদ্যোগ নিয়েছে, তা নিশ্চয়ই প্রশংসার দাবিদার।

এডভোকেট ফুরুক আহমদের সভাপতিত্বে এবং হিজমা এন্ড রুকিয়া ফাউন্ডেশনের ফাউন্ডার ও সিও আব্দুস সবুর চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, যুক্তরাজ্য প্রবাসী ও হাজী আব্দুস সহিদ কলা মিয়া ফাউন্ডেশনের সেক্রেটারি আব্দুল কুদ্দুছ রুবেল, যুবলীগ নেতা আব্দুল আহাদ, মুজিবুর রহমান, ফরিদ মিয়া, সৈয়দ মামুন আহমদ, সুমন আহমদ প্রমুখ।

ক্যাম্পে সর্বমোট ১২০ জনকে বিনামূল্যে হিজমা চিকিৎসা প্রদান করা হয়। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ