শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:০৭ অপরাহ্ন

দক্ষিণ সুরমা থেকে ৫০লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

দক্ষিণ সুরমা থেকে ৫০লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরামর শ্রীরামপুর থেকে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে ১০ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫০ লাখ ১২ হাজার ৫শত টাকা। শনিবার (২৮ জুলাই) ভোরে এ অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময়ে আরও দুই সহযোগী পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- সিলেটের জকিগঞ্জের লোহারমহল গ্রামের সেলিম আহমদের ছেলে জাহেদ আহমদ (২১) ও পশ্চিম বেউর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (২৬)। এছাড়াও পলাতকরা মাদক ব্যবসায়ীরা হচ্ছে-জকিগঞ্জের পশ্চিম বেউর গ্রামের মৃত ছানুয়ার আলীর ছেলে বদরুল হক বদু ও দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন গোটাটিকর এলাকার বি ব্লক ৪নং রোডের ১৪ নং বাসার মৃত মছদর আলীর ছেলে পারবান হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মনিরুজ্জামান জানান,র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর এলাকা থেকে ১০ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করেছে।

এসময় গ্রেফতারকৃতদের আরও দুই সহযোগী র‌্যাবের গাড়ি থামানোর সংকেত দেখেই সিএনজি অটোরিকশা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।পলাতক দুজন ও গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫০ লাখ ১২ হাজার ৫শত টাকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ