শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:২০ অপরাহ্ন

দক্ষিন সুরমায় চোর অপবাদে দুই কিশোরকে অমানসিক নির্যাতন

দক্ষিন সুরমায় চোর অপবাদে দুই কিশোরকে অমানসিক নির্যাতন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: সিলেটের দক্ষিন সুরমায় চুরির অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় দুই কিশোরকে নির্যাতন করে আশঙ্কাজনক অবস্হায় পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে। নির্যাতনে দুই কিশোরের শরীরের বিভিন্ন অংশে পেরেক ঠুকে ক্ষত বিক্ষত করা হয়েছে।
পরে থানা পুলিশ দুই কিশোরকে  ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবালের জিম্মায় ছেড়ে দিলে তাদেরকে আশঙ্কাজনক অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে চিকিৎসকরা তাদের ঢাকায় প্রেরণ করে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের হকিয়ার চর গ্রামের আল ইমরান ও মোল্লারবন গ্রামের ইমরান আহমদ ২৪ তারিখ রাতে শহর থেকে বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তা থেকে লোকমান আহমদ ও তার লোকজন তাদের ধরে নিয়ে যায়। এরপর চোর অপবাদ দিয়ে তাদেও উপর চালানো হয় অমানসিক নির্যাতন। তাদের চোখ বেঁধে বেধড়ক পেটানো হয়, শরীরের বিভিন্ন অংশে পেরেক ঠুকে দেয়া হয়। মধ্যরাত থেকে ভোর পর্যন্ত অকথ্য নির্যাতনে আধমরা আবস্হায় তুলে দেয়া হয় পুলিশের কাছে।
ঘটনার সত্যতা স্বীকার করে লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল বলেন, নির্যাতন করা হয়েছে একথা সত্য। চোরকেও কেউ এমনভাবে নির্যাতন করে না। নির্যাতনের পর পুলিশের কাছে তুলে দিলে আমি তাদের আমার জিম্মায় ছাড়িয়ে এনেছি। বর্তমানে তারা ঢাকায় চিকিৎসাধীন আছে বলে জেনেছি।

এ বিষয়ে লালাবাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রহিম জানান, এই দুই কিশোর চোর নয়, পূর্ব শত্রুতার জের ধরেই চুরির অপবাদ দিয়ে দুই কিশোরকে অমানসিক নির্যাতন করা হয়েছে।

নির্যাতিত  দুই কিশোর জানায় তাদের উপর নির্যাতনকারীরা হলেন  লোকমান আহমদ, শিপন আহমদ, জাহেদ মিয়া, তারেক মিয়া, রাসেল মিয়া, জাবের মিয়া, সাদ আহমদ, শাহাজাহান, মিজান, লিপন , বাবুল আহমদ বিবিদইল গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল জানান, দুই কিশোরকে চেয়ারম্যানের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ