সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৫ অপরাহ্ন

দীপু মনির বাসায় বিএনপির হামলা, আহত ১০

দীপু মনির বাসায় বিএনপির হামলা, আহত ১০

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের আওয়ামী লীগ প্রার্থী ড. দীপু মনির বাসায় হামলা চালিয়েছে এই আসনে বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের সমর্থকরা। এ সময় আওয়ামী লীগের ১০ নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে বিএনপির ১৫০ থেকে ২০০ সমর্থক একটি সশস্ত্র মিছিল নিয়ে এসে দীপু মনির বাসায় হামলা করে। এ সময় তারা বাসার গেট ভাঙচুর করে ভেতরে প্রবেশ করে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয় চায়ের দোকানদাররা প্রতিরোধ গড়ে তুললে হামলাকারীরা পিছু হঁটে। এতে আওয়ামী লীগের ১০ নেতাকর্মী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ, বিজিবি ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আওয়ামী লীগ নেতারা জানান, দুপুরে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে বিএনপির নির্বাচনী চিফ এজেন্ট ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিমউল্যাহ সেলিমকে পুলিশ আটক করে। এর জের ধরে বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের নির্দেশে তার নেতাকর্মীরা আমাদের নেত্রীর বাসায় হামলা চালায়। তাদের উদ্দেশ্য ছিল লাশ ফেলা।

তবে হামলার সয় ড. দীপু মনি বাসায় ছিল না বলে জানাগেছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, বিএনপির ওই নেতার নামে পূর্বে বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হামলার ঘটনায় যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ