বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৮ পূর্বাহ্ন

দেশের এগিয়ে যাওয়া যেন থেমে না যায় : প্রধানমন্ত্রী

দেশের এগিয়ে যাওয়া যেন থেমে না যায় : প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ের কর্মচারীদের উদ্দেশে বলেছেন, ‘বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ এগিয়ে যাওয়া যেন থেমে না যায় তার দায়িত্ব আপনাদের নিতে হবে।’ এ ছাড়া বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বংলা গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ের কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, সামরিক সচিব মেজর মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান ও প্রেস সচিব ইহসানুল করিম অনুভূতি ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘দেশের মানুষের উন্নয়নে কাজ করছি। মানুষ যাতে ভালো থাকে সে জন্য কাজ করে যাচ্ছি। ১০ বছর টানা ক্ষমতায় থেকে কাজ করায় উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। সাধারণ মানুষও বুঝতে পারছে তার জীবনমান উন্নয়ন হচ্ছে।’

শেখ হাসিনা পঁচাত্তরের ১৫ আগস্টের ঘটনা বলতে গিয়ে অনেকটা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

তিনি বলেন, ‘আমরা ২০২০ সালের মার্চ থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত মুজিববর্ষ ঘোষণা করেছি। এ বর্ষটি আমরা ভালোভাবে পালন করতে চাই।’

সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘ভোটের আগেপরে শান্ত পরিবেশ বজায় রাখবেন। কোনো অশান্ত পরিবেশ যেন সৃষ্টি না হয়।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ