বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৭ অপরাহ্ন

দেশের স্বার্থে সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে: সিলেটে ড. কামাল হোসেন

দেশের স্বার্থে সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে: সিলেটে ড. কামাল হোসেন

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: অবশেষে মর্যাদার সিলেট-১ আসন থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলো ড.কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনী প্রচারণা শুরু করতে বুধবার (১২ ডিসেম্বর) দুপুরের দিকে সিলেটে ঐক্যফ্রন্টের অন্যান্য নেতারা আসলেও বিকেল ৪টার একটি ফ্লাইটে করে ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন সিলেটে আসেন। এরপর বিকেল ৪টা ৪৫ মিনিটে ড. কামালসহ কাদের সিদ্দিকী, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন।

মাজারে মাগরিবের নামাজ শেষে দরগাহ এলাকা থেকে ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ হযরত শাহপরাণ (রহ.) মাজারে যান। সেখানে গিয়ে সিলেট-১ আসনে বিএনপির দলীয় প্রার্থী খন্দকার মুক্তাদিরের সমর্থনে গণসংযোগ করেন ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ।

এদিকে দুপুরের আগেই শাহজালাল (রহ.) মাজার এলাকায় জড়ো হন বিএনপিসহ ঐক্যফ্রন্টের শরীক বিভিন্ন দলের নেতাকর্মীরা। সে সময় মাজারের প্রধান ফটকের সামনে জড়ো হওয়া নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেন।

শাহজালাল (রহ.) মাজারে জাতীয় ঐকফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন বলেছেন, দেশেকে রক্ষা করার জন্য প্রয়োজন সুষ্ঠু নির্বাচন। সুষ্ঠু নির্বাচন না হলে দেশের মালিক জনগণ তাকে না। স্বাধীনতার লক্ষ্যই সুষ্ঠু নির্বাচনের আয়োজন।

প্রতিদিন আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এটি সুষ্ঠু নির্বাচনের আলামত নয়। যেকোন পরিস্থিতি সৃষ্টি হউক না কেন আমরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবো। আমাদেরকে সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে।

তিনি আরও বলেন, ৩০ তারিখ সকালে আপনারা ভোট প্রয়োগ করবেন। ভোটকেন্দ্র পাহাড়া দিবেন। দুই নম্বরি করতে দিবেন না। শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো আমরা। বুধবার (১২ ডিসেম্বর) শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এদিকে বুধবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসনে ঢাকায় চলে যাওয়ার কথা রয়েছে। আর ঐক্যফ্রন্ট একটি দল সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকায় ও আ স ম আব্দুর রবের নেতৃত্বে অপর একটি দল সিলেট-৪ আসন জৈন্তাপুরের বটতলা এলাকায় গণসংযোগ করবেন বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ