রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৫৮ অপরাহ্ন

দেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে : নজিবুর রহমান

দেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে : নজিবুর রহমান

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান বলেছেন, স্বাধীন দেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে।

শুক্রবার (২৭ এপ্রিল) সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার ইসলামপুরে গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হিফজুর রহমান মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত একটি দেশে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী। তিনি ব্যক্তি স্বার্থের উর্ধ্বে উঠে কাজ করে যাচ্ছেন। তাঁর সাথে কাজ করার সুবাদে আমি দেখতে পাই যে দেশের মানুষের উন্নয়নে তাঁর চিন্তা কতোটুকু। দেশকে এগিয়ে নিতে যা যা করা দরকার, তার সব কিছুই তিনি করছেন।

মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামছুর রহমান ছাদিক। পরে জুমার নামাজ শেষে উপজেলা অডিটোরিয়ামে জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন ভাতাপ্রাপ্ত উপকারভোগী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন নজিবুর রহমান। এ সময় তিনি সবার কথা শোনেন ও বিভিন্ন সমস্য সমাধানের আশ্বাস দেন।

এরপর বিকেলে ছাতক পৌরসভার নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মুখ্য সচিব নজিবুর রহমান। পরে ছাতক পৌরসভা আয়োজিত সুধী সমাবেশেও অংশ নেন তিনি।

ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন নজিবুর রহামান।

বিশেষ অতিথির বক্তব্য দেন মুখ্য সচিবের সহধর্মিনী নাজমা রহমান, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃনালকান্তি দে, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, মুখ্য সচিবের একান্ত সচিব শামসুল ইসলাম, পুলিশ সুপার বরকত উল্লাহ খান, উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, ছাতকের উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাছির উল্লাহ খান, সহকারি পুলিশ সুপার দোলন মিয়া, সহকারি ভূমি কর্মকর্তা সোনিয়া সুলতানা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ