রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫০ অপরাহ্ন

দেড়শ’ নেতা রাজপথে নামলে আন্দোলনে জয়লাভ সম্ভব: কর্নেল অলি

দেড়শ’ নেতা রাজপথে নামলে আন্দোলনে জয়লাভ সম্ভব: কর্নেল অলি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: ১৫০ থেকে ১৬০ জন নেতা ইমান ও সাহস নিয়ে রাজপথে নামলে গণতান্ত্রিক আন্দোলনে জয়লাভ করা সম্ভব বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম। তিনি বলেন, সিনিয়র নেতারা রাজপথে থাকলে যুবকরাও এগিয়ে আসবে।

রাজধানীর তেজগাঁও এলাকায় এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব বলেন।

কর্নেল অলি বলেন, ৩০ ডিসেম্বর বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি। আওয়ামী লীগের তৈরি মঞ্চে বর্তমান নির্বাচন কমিশন ও প্রশাসন মিলে এই নির্বাচন করেছে। যার কারণে এখন পুলিশ দেশ চালাচ্ছে। তারা মন্ত্রী, এমপিদেরও মানছে না। এর থেকে দেশকে মুক্ত করতে হবে।

স্বাধীনতা যুদ্ধে নিজের সম্পৃক্ততার বর্ণনা দিয়ে কর্নেল অলি বলেন, কয়েকজন রাজনৈতিক নেতার জন্য দেশ স্বাধীন হয়নি। ছাত্র, শ্রমিকের ঐক্যবদ্ধ অংশগ্রহণে সশস্ত্র বাহিনী, ইপিআর, পুলিশ থেকে বিদ্রোহ করা সদস্যদের পরিচালনায় যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে। যারা যুদ্ধে যায়নি তাদেরই স্বাধীনতার পুরস্কার দেওয়া হচ্ছে, যারা মুক্তিযুদ্ধের সময়ে খাদ্যগুদামের পাহারায় ছিল তাদের পদক দেওয়া হচ্ছে। এটা মুক্তিযোদ্ধাদের জন্য অপমানজনক।

এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান করা সাবেক এমপি গোলাম মাওলা রনি, বিএনপি নেতা ব্যারিস্টার এম সারোয়ার হোসেনসহ এলডিপির নেতারা বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ