রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৪১ পূর্বাহ্ন

ধর্মপাশায় দুর্বৃত্তদের হামলায় শিক্ষক আহত

ধর্মপাশায় দুর্বৃত্তদের হামলায় শিক্ষক আহত

নিউজটি শেয়ার করুন

ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামেন্দ্র চন্দ্র সরকার (৫৮)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।আহত প্রধান শিক্ষক রামেন্দ্র সরকারকে আশংকাজনক অবস্থায় রাতেই প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।পরে সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক  সোমবার সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তরিত করেন।রবিবার রাত ৯টার দিকে উপজেলার মধ্যনগর সদর থেকে যাওয়ার সময় নিজ বাড়ি সম্পদপুর গ্রামের সামনের রাস্তায় দুর্বৃত্তরা আকস্মিকভাবে এ হামলার ঘটনাটি ঘটায় ।
এ ঘটনায় খবর পেয়ে সোমবার সকালে ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার রাত ৯টার দিকে উপজেলার মধ্যনগর থানা সদর বাজার থেকে প্রধান শিক্ষক রামেন্দ্র চন্দ্র সরকার প্রতিদিনের ন্যায় পাশের নিজ বাড়ী সম্পদপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। তিনি বাড়ীর সামনের রাস্তায় যাওয়া মাত্রই আগে থেকেই ধারালো অস্ত্র নিয়ে ওঁত পেতে থাকা ৮-১০জন দুর্বৃত্ত আকস্মিকভাবে তার উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাথারী কুপিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে মারাত্মক রক্তাক্ত জখম করে। তখন তাঁর ডাক চিৎকার শুনে বাড়ীর লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন তাঁকে গুরুতর আহতাবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক গতকাল সোমবার সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তরিত করেন।

ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর সোমবার সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করি এবং এ ব্যাপারে তদন্ত করে শীঘ্রই এ ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িত ব্যক্তিদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ