শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:১৭ অপরাহ্ন

ধর্মপাশায় প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ধর্মপাশায় প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের উপর সন্ত্রাসী? হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দের ব্যানারে উপজেলা পরিষদের সামনের রাস্তায়
এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলার ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক খান,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান কবীর, আবুল কালাম চৌধুরী,ওহিদুজ্জামান,আনোয়ারুল হক,নাজমুল হায়দার,সৈয়দ রুহুল আমিন,তৌহিদুন্নবী চৌধুরী, জাকির হোসেন,আজহারুল ইসলাম তালুকদার,জহিরুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন,প্রধান শিক্ষক
রমেন্দ্র চন্দ্র তালুকদারের মতো একজন আদর্শ শিক্ষকের উপর এ ধরনের সন্ত্রাসী হামলার বিষয়টি কখনো মেনে নেয়া যায়না।সন্ত্রাসী হামলায় গুরুতর আহত শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদার বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।তাই অনতি বিলম্বে তাঁর উপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক
শাস্তির দাবী জানান বক্তারা।
এ মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ছাড়াও রাজনিতীবিদ,সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় পাঁচ শতাধিক লোক অংশগ্রহণ করেন।
উল্লেখ্য,গত রবিবার রাত নয়টারদিকে মধ্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদার প্রতিদিনের ন্যায় মধ্যনগর বাজার থেকে নিজ বাড়ি পাশের সম্পদপুর গ্রামে যাওয়ার পথে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রদিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মধ্যনগর থানার ওসি(তদন্ত)শওকত হোসেন জানান,এ ব্যাপারে আহত শিক্ষকের ছোট ভাই ঝন্টু তালুকদার বাদী হয়ে সোমবার রাত পৌনে ১১টায় মধ্যনগর সদর ইউনিয়নের পাশের তেলিপাড়া গ্রামের খলিল মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৪)কে নাম উল্লেখসহ চার পাঁচ জনকে অজ্ঞাত আসামী করে মধ্যনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলা করার পরই আসামী শফিকুলকে আটক করা হয়েছে। এবং এ ব্যাপারে রহস্য উদঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ