বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

ধলেশ্বরী নদীতে নিখোঁজ ৩ শিক্ষার্থীর খোঁজ মেলেনি

ধলেশ্বরী নদীতে নিখোঁজ ৩ শিক্ষার্থীর খোঁজ মেলেনি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:ঢাকার অদূরে সাভারের ব্যাংক কলোনি এলাকায় ধলেশ্বরী নদীর শাখায় গোসল করতে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীর খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি। নিখোঁজ তিনজন রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

রোববার (২৮ জুলাই) সকাল সাতটা থেকে তাদের সন্ধানে ফের উদ্ধার অভিযান শুরু হয়।

সকালে ১২ সদস্যের উদ্ধারকারী দল দুটি ট্রলারে করে অভিযান চালাচ্ছে। এতে নেতৃত্ব দিচ্ছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ঢাকা ৪ জোন কমান্ডার আনোয়ারুল হক।

তিনি বলেন, দুটি ট্রলার দিয়ে উদ্ধারকারী দল ঘটনাস্থল ও তার আশপাশে তল্লাশি চালাচ্ছে। পাশাপাশি ডুবুরিরাও নদীতে নেমে খোঁজ করছেন।

এর আগে শনিবার বেলা দুইটার পর উদ্ধার অভিযান শুরু হয়েছিল। রাতে অভিযান স্থগিত করা হয়।

নিখোঁজ তিন শিক্ষার্থী হলো সাভারের ব্যাংক কলোনির আকাশ, ঢাকার আগারগাঁওয়ে ষাট ফুট এলাকার মেহেদি ও তালতলার রাজন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম ফায়েজ জানান, ধানমন্ডির আইডিয়াল কলেজের ১২ জন ছাত্র দেরি করায় গতকাল সকালে কলেজে ঢুকতে পারেনি। পরে সাভারের আকাশ তাঁর এলাকায় বেড়াতে যাওয়ার প্রস্তাব দেয় বন্ধুদের। অভিভাবকদের অজান্তে ১২ জন সকাল সাড়ে ১০টার দিকে সাভারে আসে। ১২ জনের মধ্যে ১১ জন নদীতে প্রায় পৌনে এক ঘণ্টা গোসল করে। ওই সময় স্রোতের টানে পাঁচজন ভেসে যায়। অন্য ছয়জন কোনো রকমে পাড়ে উঠতে পারে। স্থানীয় লোকজন পাঁচজনের মধ্যে দুজনকে উদ্ধার করতে পারে।

শিক্ষার্থীদের মধ্যে মোকেদ্দেম নামের একজন জানায়, কলেজে ঢুকতে না পেরে তারা সাভারে চলে আসে। আকাশের বাড়িতে না গিয়ে তারা নদীতে গোসল করতে যায়। সে (মোকেদ্দেম) ছাড়া বাকি ১১ বন্ধু নদীতে নামে। তাদের মধ্যে কিবরিয়া, হাসিব, ইমন, নাহিদ, রাউফোন ও জিমাম নদী থেকে পাড়ে উঠতে সক্ষম হয়। ভেসে যায় জিহাদুল, মানিক, আকাশ, রাজন ও মেহেদি। তাদের মধ্যে জিহাদুল ও মানিককে আশপাশের লোকজন উদ্ধার করে। তবে আকাশ, রাজন ও মেহেদির কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ