সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১০:৪৬ পূর্বাহ্ন

গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের ভিড়,

গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের ভিড়,

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকার শুরু করতে বুধবার (১১ নভেম্বর) দলের ধানমন্ডি কার্যালয়ে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলের সভাপতির আগমন উপলক্ষে তার রাজনৈতিক কার্যালয়ে সকাল থেকেই অপেক্ষা করছেন নেতাকর্মীরা। আছেন নৌকার পক্ষে ভোটযুদ্ধে নামতে প্রস্তুত মনোনয়ন প্রত্যাশীরাও।

আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, তফসিল ঘোষণার পর নির্বাচনী আচরণবিধির বিধিনিষেধের কারণেই কেবলমাত্র আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকারের কার্যক্রমটি তার রাজনৈতিক কার্যালয়ে উদ্ধোধন করবেন শেখ হাসিনা। এরপর তার সরকারি বাসভবন গণভবনে দুপুরের খাবারের দাওয়াত দেবেন তিনি। সেখানেই মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকারের বিষয়টি সম্পন্ন করবেন দলের সভাপতি শেখ হাসিনা।

গণভবনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার, দুপুরের আপ্যায়ন ও দলীয় নির্দেশনা শেষে আওয়ামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দ্বিতীয় তলায় এক বৈঠক থেকে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আখতারুজ্জামান, নুরুল ইসলাম ঠান্ডু উপস্থিত ছিলেন।

তার আগে মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহকারীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষাৎকার অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বলেও জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ