সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১১ অপরাহ্ন

ধৈর্য্য ধরার অনুরোধ জানালেন আসকির, সুস্থ আছেন লুনা

ধৈর্য্য ধরার অনুরোধ জানালেন আসকির, সুস্থ আছেন লুনা

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :বিশ্বনাথ-ওসমানীনগর এলাকার জনসাধারণ ও নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ ও ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন এম ইলিয়াস আলীর ছোট ভাই, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের নির্বাহী কমিটির সাবেক যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এম আসকির আলী। তিনি বলেন, ষড়যন্ত্র হলো ক্ষণস্থায়ী তা বেশীদিন থাকবেনা। আপনারা সকলেই ধৈর্য্য ধারণ করে সমস্থ পরিস্থিতি পর্যবেক্ষণ করুন। হতাশ হবেন না। মনোবল হারাবেন না। অন্যায় অবিচার, জুলুম-নির্যাতন, অমানবিকতার অবসান হবেই।

বিএনপির গুলশান কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়া ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বর্তমানে সুস্থ আছেন বলে সুরমানিউজকে নিশ্চিত করেছেন আসকির আলী। তিনি বলেন, ভাবি (লুনা) সুস্থ আছেন। তিনি সকলের নিকট দোয়াপ্রার্থী। তাছাড়া তিনি রুশদীর লুনার শারিরিক অবস্থা নিয়ে ফেসবুকে বিভ্রান্তিকর তথ্য না দেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

আসকির আলী যা বললেন-
আসসালামু আলাইকুম, প্রিয় বিশ্বনাথ-ওসমানীনগর অঞ্চলের জনসাধারণ। আপনাদের কাছে বিনীত অনুরোধ আপনারা ধৈয্যধারণ করুর, সহনশীল থাকুন, আল্লাহর উপর বিশ্বনাথ ও ভরসা রাখুন। যড়যন্ত্র বেশীদিন থাকবেনা। যড়যন্ত্র ক্ষনস্থায়ী।
সত্যের জয় হবেই। সত্য একদিন উদ্ভাসিত হবেই। হতাশ হবেন না। মনোবল হারাবেন না। আল্লাহর উপর ভরসা রাখুন। অন্যায় অবিচার, জুলুম নির্যাতন অমানবিকতা, নিষ্টুরতা এসমস্থ কিছু অবসান হবেই ইনশাআল্লাহ। সত্যের জয় হবেই।
সকল ক্ষমতার মালিক আল্লাহ এবং এই জনগনই হলেন আল্লাহ কৃর্তক সৃষ্ঠ শক্তির উছিলা। তাই জনগণের দোয়া, ভালবাসা এবং সর্ব শক্তিমানের অশেষ মেহের বানীতে সকল অন্যায়ের অবসান হবেই ইনশা আল্লাহ। ভয় হতাশার কারণ নেই। অন্ধকার সুরঙ্গ পিচ্ছিল পথের শেষ প্রান্তে আলোর জলকানি হাতছানি দিয়ে ডাকছে। সুরঙ্গ পথে আলোর রেখা প্রবাহিত রয়েছে। তাই মনবল হারাবেন না। সত্যবাদি, মানবতাবাদি মজলুমদের বিজয় হবে। সত্যের জয় অবশ্যই হবে ইনশাআল্লাহ।

আপনারা সকলেই ধৈয্য ধারণ করে সমস্থ পরিস্থিতি পর্যবেক্ষণ করুণ। দেশ আজ এক কঠিন কান্তিকাল অতিক্রম করছে। আজ দেশের মানুষ দিশেহারা। মানুষের সামাজিক, রাজনৈতিক জীবনে শান্তি নেই। আমরা বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ ও শান্তিতে নেই। আমরা নির্বাক, বাকরুদ্ধ, আমরা ভাষা হারিয়ে ফেলেছি। কিছু বলার নাই। এই একটা শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে কিভাবে আমরা এ অন্যায় অবিচারের বিরুদ্ধে নিন্দা জানাবো শুধু আল্লার কাছে ফরিয়াদ জানাবো। আল্লাহ তুমি সর্ব ক্ষমতার অধিকারী। তুমি ছাড়া আর কোন মাবুদ নেই। হে আল্লাহ তুমি নির্যাতিত মজলুম মানুষেল প্রতি সব সময় দয়াবান।
তাই আপনি এম. ইলিয়াস আলীর প্রতি দয়াশীল হউন। আপনি আমাদের প্রিয় নেতা, প্রিয় ভাই এম. ইলিয়াস আলীকে আমাদের মাঝে অক্ষত ও সুস্থ অবস্থায় ফিরিয়ে দিন। হে আল্লাহ তুমি বাংলাদেশের প্রতি ও মানুষের প্রতি রহমত বর্ষন করুন। দেশের রাজনৈতিক পরিস্থিতিতে একটা শান্তির পরিবেশ সুষ্ঠি করে দিন। হে আল্লাহ তুমি বাংলাদেশের জনগণ ও দেশের সকল বিপদগ্রস্থ মানুষগুলোর প্রতি রহম করুন।

আমরা সকল অসহায় নিগৃহিত মানুষগুলোকে রক্ষা করুণ। বাংলাদেশকে একটা শান্তির জনপদে পরিণত করুণ। হে আল্লাহ আপনি নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলীকে আপনার কুদরতি শক্তির মাধ্যমে আমাদের মাঝে ফিরিয়ে দিন।
এম. ইলিয়াস আলী ও আমাদের পরিবার আমরা আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব ইনশাআল্লাহ। আমাদের সকলের এই কস্টের দিনে এম. ইলিয়াস আলীর এই নিদারুন কস্টের দিনে আপনারা সকলের দোয়া, ভালবাসা এবং সকল প্রকার সহযোগিতার হাত প্রসারিত রাখবেন। এই কামনা করি। আমরা একে অপরের পরিপুরক হয়ে সমস্থ ক্লান্তিকাল কঠিন পরিস্থিতি অন্যায় জুলুম, নির্যাতন, ষড়যন্ত্র মোকাবেলা করব।

আল্লাহর অশেষ মেহের বাণীতে এই সমস্থ অন্যায় অবিচারের মোকাবেলা করে মানুষেল ন্যায্য অধিকার সংগ্রাম অব্যাহত রাখব তাই বিচলিত হবেনা না। ধৈয্য ধারণ করুণ।
আপানাদের কাছে অনুরোধ থাকবে শান্ত থাকুন এবং ধৈয্য ধারণ করুণ। দোয়া করতে থাকুন আমাদের প্রিয় নেতা এম.ইলিয়াস আলীকে অক্ষত ও সুস্থ অবস্থায় অভিলম্বে ফেরত দিতে দোয়া জারি রাখুন সব সময়। দোয়া করুণ বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বাংলাদেশের নির্যাতিত মানুষের কল্যাণের জন্য। বাংলাদেশের মানবতাবাদি মুক্তিকামি জনতার দোয়া ও ভালবাসায় আবারও একটা নতুন সূর্যের আলোকে বাংলাদেশে শান্তি-সমৃদ্ধি-সোহার্ধ পতিষ্ঠা হবে ইনশা আল্লাহ। বাংলাদেশের জাতীয়তাবাদি ইসলামি মূল্যবোধে বিশ্বাসী সকল জনগণের বিজয় হউক। সকলের মঙ্গল কামনা করছি। আল্লাহ আমাদের সহায় হউন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ