শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন

নগরীতে অবৈধ পাকিংয়ের বিরুদ্ধে পুলিশের অ্যাকশন,মামলা

নগরীতে অবৈধ পাকিংয়ের বিরুদ্ধে পুলিশের অ্যাকশন,মামলা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানাধীন এলাকায় অবৈধ পাকিংয়ের বিরুদ্ধে পুলিশ অভিযান চালিয়েছে। মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যা থেকে প্রায় দুই ঘণ্টা এ অভিযান চালায় পুলিশ।
অভিযানের নেতৃত্বেদেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ। তার নেতৃত্বে পুলিশের একটি দল আম্বরখানা পর্যন্ত অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ সড়কের অবৈধভাবে পাকিং করে রাখা অন্তত ৮টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায়। এছাড়াও বিভিন্ন সিএনজি অটোরিকশা, প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহনকে মামলাও দেয়া হয়। পাশাপাশি তাদেরকে সর্তক করে দেয় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ বলেন- সাধারণ মানুষের জনদুর্ভোগের কথা চিন্তা করে পুলিশ এ অভিযান শুরু করেছে। এখন থেকে রীতিমত পুলিশের এই অভিযান চলবে।
পুলিশের এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ পথচারিরা। সিলেটের মদন মোহন কলেজের শিক্ষার্থী রিফাত আহমদ জানান, ফুটপাতসহ প্রধান সড়ক দখল করে আড্ডা বসায় প্রতিদিন উচ্ছৃঙ্খল কিছু যুবক। যার কারণে প্রতিদিনই সাধারণ মানুষকে চরম ভোগান্তি পোহাতে হয়। পুলিশের এই অভিযান মাঝেমধ্যে চললে নগরবাসীর জন্য অনেক ভালো হয় বলে মন্তব্য করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ