মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৯:৩৫ পূর্বাহ্ন

নগরীতে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণে অভিযান

নগরীতে অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণে অভিযান

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সিলেট নগরীর বিভিন্ন এলাকায় অবৈধ বিলবোর্ড ও সাইনবোর্ড অপসারণ অভিযান শুরু করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

শনিবার (২০ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত নগরীর শাহজালাল (রহ.) এর মাজার গেইট এলাকা থেকে এ অভিযান শুরু হয়।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ অভিযান শুরু হয়ে নগরীর আম্বরখানা, জালালাবাদ হয়ে সুবিদবাজারে গিয়ে শেষ হয়।

এ সময় সিটি করপোরেশনের রাজস্ব শাখার সদস্যরা নগর পুলিশের সহযোগিতায় সড়কের দুপাশে অবৈধভাবে স্থাপিত শতাধিক ছোট-বড় বিলবোর্ড, সাইনবোর্ড ও ব্যানার ফেস্টুন অপসারণ করেন।

অভিযান শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত সাংবাদিকদের জানান, মানুষের চলাচলে বাধা সৃষ্টিকারী অবৈধ বিলবোর্ড উচ্ছেদের পাশাপাশি স্থাপনকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আধুনিক ও পরিচ্ছন্ন সিলেট বিনির্মাণের জন্য এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি’।

এ সময় সিলেট মেট্রোপলিটন (এসএমপি) পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ ছাড়াও সিটি করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সকালে উচ্ছেদ অভিযান পরিচালনার জন্য সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ব্যাপক প্রস্তুতি নিয়ে শাহজালাল (রহ.) এর মাজার গেইটের সড়কে অবস্থান নেন। এরপর এক যোগে সড়কের দুই পাশের সব ধরনের অবৈধ বিলবোর্ড অপসারণ শুরু করা হয়।

অভিযান শেষে সেগুলো ট্রাকে করে নিয়ে যাওয়া হয় নগর ভবনে।

অভিযানে একটি বুম ট্রাক, একটি এক্সকাভেটরসহ সিসিকের বিপুল সংখ্যক পরিচ্ছন্নতাকর্মী ও নগর পুলিশের দুটি টিম সার্বক্ষণিক অপসারণ কাজে সহায়তা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ