শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

নগরীর গোলাপবাগে পানিসংকট তীব্র

নগরীর গোলাপবাগে পানিসংকট তীব্র

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট  : নগরীর ২৪নং ওয়ার্ডের গোলাপবাগ এলাকায় সাপ্লাই লাইনে পানির অভাবে এলাকাবাসী দীর্ঘদিন ধরে ভোগান্তির শিকার হচ্ছেন। গতকাল বুধবার সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বরাবর এক আবেদনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, ২০১৬ সাল হতে সিলেট সিটি করপোরেশনের অনুমোদনে পূর্ব শিবগঞ্জের গোলাপবাগ এলাকার বাসাবাড়িতে বিশুদ্ধ পানির জন্য সাপ্লাই লাইন স্থাপন করা হয়। কিন্তু সংযোগকৃত পানির লাইনে এক ফোটা পানিও সরবরাহ করা হয় নেই। পানির অভাবে এলাকাবাসী পার্শ্ববর্তী এলাকার পানির কল ও সাপ্লাই লাইনের ওপর ভরসা করে ধার করে পানি আনতে হয়। প্রচণ্ড গরমে এলাকার বাসিন্দাগণ পানিসংকটে ভুগছেন। গোলাপবাগের স্কুল, কলেজ, মাদরাসা পড়ুয়া ছাত্রছাত্রী, চাকরিজীবী, ব্যবসায়ীসহ প্রবাসী পরিবার এই পানিসংকটে ভুগছেন।
আবেদনে অভিযোগকারীরা বলেন, গোলাপবাগের নিকটবর্তী এলাকায় সাপ্লাই পানির লাইন থেকে পানি সরবরাহ চললেও গোলাপবাগের ৭২নং বাসাসহ অন্য স্থানে পানি সাপ্লাইয়ের লাইন স্থাপন সত্ত্বেও দীর্ঘ বছরে সিটি করপোরেশন এক ফোটা পানিও সরবরাহ করেনি। সেজন্য জরুরিভিত্তিতে গোলাপবাগে স্থাপনকৃত পানি সাপ্লাইয়ের লাইনে পানি সরবরাহ করতে মেয়র বরাবর আবেদন
জানানো হয়। আবেদনকারীরা হলেন- অ্যাডভোকেট শামীম আহমদ, সাংবাদিক রুহুল ইসলাম মিঠু, ফরমান আলী, হেলাল উদ্দিন, এমএ মালেক, শিশু মিয়া, আকবর হোসেন, ডালিম রহমান, সাজ্জাদ আলী, সালমা বেগম, হাফিজুর রহমান, আজহার আহমদ, কালা মিয়া, নূর আহমদ, মাহবুবুল হক, আজাদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ