রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৩৮ অপরাহ্ন

নগরীর ফাজিলচিস্ত এলাকা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

নগরীর ফাজিলচিস্ত এলাকা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : নগরীর মিয়া ফাজিলচিস্ত আবাসিক এলাকা থেকে জেসমিন (১৬) নামে এক কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জেসমিন গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকার পূর্ব টেকেরে খাল এলাকার মৃত বিলাল উদ্দিনের মেয়ে।

বৃহষ্পতিবার রাত সোয়া ১২টার দিতে মিয়া ফাজিলচিস্ত এলাকার ১৬২ নং বাসা থেকে তার লাশ উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ। এদিকে লাশের সাথে একটি চিরকুটও পাওয়া যায়।

জানা যায়, বাসার মালিক আলমগীর বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সাদিক উদ্দিন তার স্ত্রীকে আনতে বাসা তালাবদ্ধ করে শশুরবাড়ি যান। রাত ১০ টার দিকে বাসায় ফিরে জেসমিনের লাশ রুমে দেখতে পান। পরে পুলিশকে খবর পুলিশ রাত সোয়া ১২টার দিকে তার লাশ উদ্ধার করে।

এদিকে লাশের সাথে একটি চিরকুটও পাওয়া গেছে। চিরকুটে লিখা ছিলো- তার ভুলের জন্য যেন তাকে ক্ষমা করে দেয়া হয়। এবং তার লাশ যেন তার বাবার কবরের পাশে দাফন করা হয়।

এদিকে লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহালে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে না বলে জানিয়েছেন ঘটনাস্থলে উপস্থিত এস আই আকবর হোসেন ভূইয়া। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলজে পাঠানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন- ময়নাতদন্ত ও সার্বিক বিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ