বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৭ পূর্বাহ্ন

নগরীর স্টেডিয়াম মার্কেটে দালাল ও হর্কার মুক্ত করতে অভিযান, সভা অনুষ্ঠিত

নগরীর স্টেডিয়াম মার্কেটে দালাল ও হর্কার মুক্ত করতে অভিযান, সভা অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:নগরীর স্টেডিয়াম মার্কেট এর সৌন্দর্য বৃদ্ধি ও সুসংগঠিত থাকার জন্য দালাল ও হর্কার মুক্ত করতে অভিযান শেষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টায় ডা: মো: মাশুকুর রহমান চৌধুরীর চেম্বারের সামনে এই সভা অনুষ্ঠিত হয়।
স্টেডিয়াম মার্কেট কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হাজী আব্দুল মালিক রাজার সভাপতিত্বে ও সমিতির উপ কমিটির সদস্য সচিব জামিল আহমদের পরিচালনায় এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্টেডিয়াম মার্কেট কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক ডা: মো: মাশুকুর রহমান চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মার্কেটের সহ-সভাপতি অধ্যাপক ডা: মো: হারুনুর রশীদ, অধ্যাপক ডা: মো: নজরুল ইসলাম ভূঁইয়া, ডা: সৈয়দ মোহাম্মদ খসরু, অধ্যাপক ডা: এর. ফয়েজ উদ্দিন, জয়দেব শর্ম্মা চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ নুরুল করিম, সাংগঠনিক সম্পাদক মো: হাফিজুর রহমান মামুন, সাংস্কৃতিক সম্পাদক মো: হাফিজুর রশিদ, ও দপ্তর সম্পাদক মো: মনোয়ার হোসেন রূপক। সমিতির সদস্য ময়নুল হক চৌধুরী, সৈয়দ মুহিবুর রহমান, সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, নবেন্দু লাল দাস (কান্ত) মো: মুবিন আহমদ, মৃদুল কুমার ঘোষ (সুজন), আবুল কালাম আজাদ, তারিকুল ইসলাম ও শাহ নুরুজ্জামান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, স্টেডিয়াম মার্কেটের সৌন্দর্য বৃদ্ধি ও সুসংগঠিত থাকার জন্য দালাল ও হর্কার মুক্ত করা জন্য সকল ব্যবসায়ীকে ঐক্যবন্ধ থাকার আহবান জানান। এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ